চলচ্চিত্রের জন্য প্রস্তুত মেহজাবিন

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:বিনোদন রিপোর্ট মেহজাবিনএই প্রজন্মের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চলচ্চিত্রের জন্য প্রস্তুত রয়েছেন। ছোটপর্দায় একের পর এক নাটক, টেলিছবি এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে নিজেকে তিলে তিলে তৈরি করেছেন তিনি। এবার ব্যাটে-বলে মিলে গেলে, অচিরেই চলচ্চিত্রের রুপালি পর্দায় মেহজাবিনকে দেখা যাবে ।
প্রায় ছয় বছরেরও বেশি সময় ধরে মিডিয়াতে কাজ করছেন মেহজাবিন; কিন্তু এখনও কেন চলচ্চিত্রে কাজ করছেন না_ এমন প্রশ্নের জবাবে মেহজাবিন জানান, এতদিন অনেক চলচ্চিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছি। কিন্তু তখন আমার চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ ছিল না। কিন্তু এখন আমার কাছে চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতি বেশ ভালোই মনে হচ্ছে। এখন স্ক্রিপ্ট পছন্দ হলেই চলচ্চিত্রে কাজ করব। তবে পছন্দ না হলে মানহীন কাজ করে নিজের ইমেজ নষ্ট করার পক্ষপাতিত্ব নই আমি। যদি অভিনয় করি তাহলে ভালো কোনো চলচ্চিত্রেই করব। এমনটি না হলে ছোটপর্দাতেই মনোযোগ দিয়ে কাজ করতে চাই।
একটা সময় ধারাবাহিক নাটকে নিয়মিত না হলেও খ- নাটকে মেহজাবিনের সরব উপস্থিতি ছিল। টেলিভিশনে কম কাজ করা প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘খুব দেখে শুনে পছন্দ মতো স্ক্রিপ্টে কাজ করছি। কম কাজ করার অন্যতম কারণ আমি ভিন্নতা চাইছি। এমন হচ্ছে_ যে ধরনের গল্পে কাজ করেছি ঠিক তেমনি একটি গল্পে ফের কাজ করার অফার আসছে। একই ধরনের গল্পে বারবার কাজ করলে অভিনয়ের জায়গা তো আর থাকছে না। অনেক সময় দর্শকদের কাছে থেকে শুনতে হয় আপু আপনাকে নতুনভাবে দেখতে চাই।’
তিনি আরও বলেন, একজন অভিনেত্রী হিসেবে আমার কাজ হলো অভিনয় করা। স্ক্রিপ্ট ও অন্যান্য সব কিছু থাকে পরিচালকের হাতে। এখন যারা নাটক তৈরি করছেন স্ক্রিপ্টের বিষয়ে অনেক ক্ষেত্রেই মনোযোগ দিচ্ছেন না। কিংবা অনেক ক্ষেত্রে বিদেশি কোনো গল্পের অনুকরণে নিজের ভাবনা থেকেই নাটক তৈরি করছেন। এসব কারণেও অনেক সময় মানটা ধরে রাখা সম্ভব হচ্ছে না।
তবে ছোটপর্দায় একবারেই যে কাজ করছেন না_ এমন না। গল্প পছন্দ হলে নাটকে অভিনয় করছেন মেহজাবিন। সম্প্রতি ‘ব্যাক টু দ্য পয়েন্ট’ নামে নাটকে শুটিং করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করছেন জোভান। পরিচালনা করবেন মাবরুর রশিদ বান্না। এদিকে মেহজাবিন সর্বশেষ বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন কিবরিয়ার নির্দেশনায়। এরপর আর নতুন কোনো বিজ্ঞাপনে দেখা যায়নি তাকে। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘একটি বিজ্ঞাপনের মাধ্যমে দর্শক আমাকে সারাদিন দেখবে। তাই জেনে-বুঝেই বিজ্ঞাপনচিত্রে চুক্তিবদ্ধ হচ্ছি। ভালো পণ্য না হলে কাজ করি না। তাছাড়া এখন এমন অনেক পরিচালক আছেন যাদের সম্পর্কে আমি খুব বেশি অবগত না। তাদের সম্পর্কে জেনে বুঝেই কাজ করতে চাই। ভালো ভালো বিজ্ঞাপন, নাটক টেলিছবি অভিনয়ের মধ্যদিয়েই দর্শকের মাঝে বেঁচে থাকতে চাই।’
অন্যদিকে, প্রিয় বান্ধবী হাসিন মিডিয়া থেকে গুডবাই জানালেও তার সঙ্গে ঠিকই যোগাযোগ রয়েছে মেহজাবিনের। সময় পেলেই ছুটে যান প্রিয় বান্ধবীর কাছে, একসঙ্গে আড্ডা দিতে। আর সেসব আড্ডার ছবিই ফেসবুকে পোস্ট করেন মেহজাবিন। মুহূর্তগুলো তার ভক্তদের জানান দেন।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।