সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক বিতরণ

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন : সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক বিতরণ করেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। এ সময় তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমনত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর সমাজের পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে বিভিন্ন কর্মপরিকল্পনা হাতে নিয়েছেন। তাই বিভিন্ন অনুদান বিতরণের মাধ্যমে অসহায় মানুষদের কর্মমুখি ও স্বাবলম্বী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন’।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু । অনুষ্ঠানে সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে  ২ লক্ষ ৫০ হাজার টাকা ৪৮ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে এ অনুদানের চেক বিতরণ হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জালাল উদ্দিন।

20

ক্ষতিগ্রস্থ দূস্থ্য ও অসহায় পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য ঢেউ টিন এবং গৃহ মেরামতের জন্য অর্থের চেক বিতরণ
ফিরোজ হোসেন : সাতক্ষীরা সদর উপজেলার ক্ষতিগ্রস্থ দূস্থ্য ও অসহায় পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য ঢেউ টিন এবং গৃহ মেরামতের জন্য অর্থ চেক বিতরণ করা হয়েছে। রোববার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢেউ টিন  ও চেক বিতরণ করেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু।
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের আওতাধীন বরাদ্ধকৃত ১ শ’ ১৭ জন ক্ষতিগ্রস্থ দূস্থ্য ও অসহায় পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য ১ শ’ ৩২ বান ঢেউ টিন এবং গৃহ মেরামতের জন্য বান প্রতি ৩ হাজার টাকার অর্থ চেক বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জালাল উদ্দিন।

সাতক্ষীরায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে আক্রান্ত রোগীদের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন এমপি রবি
ফিরোজ হোসেন : সাতক্ষীরায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে জেলা অফিসার্স ক্লাবে সমাজসেবা অধিদফতরের আয়োজনে জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক দেবাশিস সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক হারুন-অর রশিদ, শহর সমাজসেবা অফিসার শহিদুর রহমান প্রমুখ। ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ৪২ জনকে ৫০ হাজার টাকা করে ২২ লক্ষ টাকা বিতরণ করা হয়।
ক্যাপশন : সাতক্ষীরায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের আর্থিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

সাতক্ষীরা সাবরেজিষ্ট্রি অফিসে কর্মরত এক্সাট্রা মোহরার (নকল নবিস) স্কেলভূক্ত করার দাবীতে কর্ম বিরতি পালন
ফিরোজ হোসেন : সাতক্ষীরা সাবরেজিষ্ট্রি অফিসে কর্মরত এক্সাট্রা মোহরার (নকল নবিস) স্কেলভূক্ত করার দাবীতে কর্ম বিরতি পালন করেছে বাংলাদেশ এক্সাট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখা।
রোববার সকাল থেকে জেলা সাবরেজিষ্ট্রী অফিসে অনির্দিষ্ট কালের জন্য পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করেন তারা।
এসময় বক্তব্য রাখেন এক্সাট্রা মোহরার (নকল নবিস) সাতক্ষীরা জেলা শাখার সভাপতি সালাউদ্দিন কবির, সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর মাহমুদুল হাসান লাল্টু, শেখ ইকবাল হোসেন, শেখ আলমগীর হোসেন, মহিবুল্লাহ, মোছ: জেসমিন আক্তার প্রমুখ। বক্তারা বলেন, যতদিন সাতক্ষীরা রেজিষ্ট্রি অফিসে এক্সট্রা মোহরার (নকল নবিস) স্কেলভূক্ত না হবে ততদিন আমাদের কর্ম বিরতি চলবে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।