জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক মহিলাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা ॥ থানায় মামলা

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন : সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক মহিলাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে সদর উপজেলার তালতলা গ্রামে এ ঘটনা ঘটে। এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ করা হয়েছে।32
অভিযোগ সুত্রে জানা যায়, মো. আনারুল ইসলামের দখলকৃত জমি থেকে আসামীরা যথাক্রমে মোঃ শফিকুল ইসলাম ফটিক ও মোঃ রেজাউল ইসলামসহ ৪/৫ জন মিলে একটি বড় ডুমুর গাছ কেটে নিয়ে যাওয়ার চেষ্টা করায় আমরা বাঁধা দেওয়ার জের ধরে সোমবার সকালে আসামী লোহার রড, লাঠি দিয়ে অনধিকার বসত বাড়িতে প্রবেশ করে আনারুল ইসলামের স্ত্রী মোছাঃ রাবেয়া খাতুনকে মারপিট করে এবং লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এসময় ২নং আসামী রেজাউল ইসলাম রাবেয়া খাতুনকে শ্লীতাহানির চেষ্টা করে এবং রাবেয়া খাতুনের গলায় থাকা ১২ আনা ওজনের একটি সোনার চেইন ছিড়ে নেয়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে সদর থানায় একটি এজহার করা হয়েছে।
উল্লেখ্য যে, জমিজমা সংক্রান্ত এ বিরোধটি নিয়ে সাতক্ষীরা সদর থানার এসআই মোঃ কামাল হোসেন খান গত ৩০ নভেম্বর মিমাংশা করেন। এর পরেও মোঃ আনারুল ইসলামের ক্রয়কৃত জমির দখল নিয়ে নানাভাবে হয়রাণী করে যাচ্ছে আসামী। বিষয়টির সুষ্ঠু বিচার দাবী করেছে বাদী পক্ষ।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।