নৌকায় আইভী, ধানের শীষে সাখাওয়াত

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনী আজ সোমবার প্রতীক বরাদ্দ করেছে রিটার্নিং কর্মকর্তা। দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন নৌকা ও বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন পেয়েছেন ধানের শীষ।

আজ সোমবার সকালে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের প্রতীক দেয়া হয় নারায়ণগঞ্জ ক্লাবে রিটার্নিং

অফিসার মো: নুরুজ্জামান তালুকদার এই প্রতীক বরাদ্দ করেন।

সবার আগে প্রতীক নেন এলডিপির কামাল প্রধান ছাতা মার্কা। এছাড়া ইসলামী ঐক্যজোটের এজহারুল হক পেয়েছেন দলীয় প্রতীক মিনার, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল পেয়েছেন কোদাল প্রতীক, ইসলামী আন্দোলনের মাওলানা মো: মাসুম বিল্লাহর প্রতীক হাতপাখায় এবং বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস প্রতীক পেয়েছেন হাতঘড়ি।

প্রতীক পেয়ে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘নয় শঙ্কা নয় ভয়, শহর হবে শান্তিময়’ এই শ্লোগানকে সামনে রেখে তার নির্বাচনী প্রচারনা শুরু হবে। আর বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন বলেন, ‘আমি চাই সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন। জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারলেই ধানের শীষের জয় হবে।’

সাখাওয়াত হোসেন আরো বলেন, ‘বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আর এই নির্বাচনের মাধ্যমে প্রমাণ হবে সরকার কি আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে চায় কি-না?’

সাখাওয়াতের অভিযোগ- সরকারি কর্মচারি ও সিটি করপোরেশনের লোকজন নৌকা প্রতীক নিয়ে মিছিল করে আইভির পক্ষে। এটা কি নির্বাচনী আচরন বিধি লঙ্ঘন নয়? রিটার্নিং কর্মকর্তা কি এটা দেখে না? কেন তিনি ব্যবস্থা নেন নাই।

সেলিনা হায়াত আইভী বলেন, সকলের জন্য আজ আমি নৌকা প্রতীক পেয়েছি। নৌকা আইভী থেকে বিচ্ছিন্ন নয়। আবার আইভিও নৌকা থেকে বিচ্ছিন্ন নয়। তিনি বলেন, দলমত নির্বিশেষে নৌকায় সবার ভোট পড়বে। আমি নির্বাচনে যে গণরায় আসবে তা মেনে নেবো। এটি জাতীয় নির্বাচন নয়, স্থানীয় সরকার নির্বাচন। তবে জাতীয় প্রতীকে হচ্ছে। কিন্তু এই নির্বাচনে জাতীয় প্রভাব পড়বে না। আসুন সবাই মিলে নৌকায় উঠে উন্নয়ন করি।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।