গৃহকর্ত্রীর নির্যাতনে ভবন থেকে শাড়ি বেয়ে পালাতে গিয়ে ২ গৃহকর্মী আহত

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীর ওয়ারিতে গৃহকর্ত্রী ও তার মেয়ের নির্যাতন থেকে বাঁচতে পাঁচতলা ভবন থেকে শাড়ি বেয়ে পালানোর সময় নীচে পড়ে গিয়ে ২ গৃহকর্মী গুরুতর আহত হয়েছেন। তারা হলেন মিমি (১৪) ও লাকী (১৮)।51

আজ বৃহস্পতিবার বিকেলে ওয়ারি হেয়ার স্ট্রিট রোডের ৪/এ ওয়ারি কমপ্লেক্স ভবনে এ ঘটনা ঘটে। আহতরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ওয়ারি থানার ওসি জিহাদ হোসেন জানান, ওয়ারি কমপ্লেক্সের পাঁচ তলায় আমেরিকা প্রবাসী মো. আলমগীরের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন মিমি ও লাকি। বিকেলে তারা ওই ভবন থেকে শাড়ি বেয়ে পালানোর চেষ্টা করছিলেন। এ সময় শাড়ি ছিঁড়ে তারা নীচে পড়ে গেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। ঘটনার সময় ওই বাসায় কেউ ছিলো না। আহত দুই নারী সুস্থ হলে কেন তারা ওই বাসা থেকে পালানোর চেষ্টা করেছিলেন তা জানা যাবে বলেও ওসি জানান।

আহত লাকী আমাদের সময়কে বলেন, তিনি দেড় বছর আগে এবং মিমি ২ মাস আগে প্রবাসী আলমগীরের বাসায় গৃহকর্মী হিসেবে কাজে আসেন। কাজে যোগদানের কিছু দিন না যেতেই পান থেকে চুন খসার মতো সামান্য অপরাধেও গৃহকর্তা আলমগীরের স্ত্রী শাহনাজ ও তার মেয়ে রিয়া তাদের উপর অমানুষিক নির্যাতন চালাতে শুরু করেন। খেতে না দেওয়া থেকে শুরু করে তালাবদ্ধ বাসায় আটকে রাখা হত দুজনকে। নির্যাতনের হাত থেকে বাঁচতে খালি বাসা পেয়ে আমরা পালানোর চেষ্টা করি।

পরে সন্ধ্যায় ওয়ারির ‘ওয়ারি কমপ্লেক্স’র ওই বাড়িতে গিয়ে অভিযুক্তদের সঙ্গে গৃহকর্মীদের অভিযোগের বিষয়ে কথা বলার চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

 

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।