ঈশ্বরগঞ্জে ট্রাক-সিএনজি অটোরিক্সার সংঘর্ষে নিহত ৪

ক্রাইমবার্তা রিপোট:ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জে বুধবার দুপুরে ট্রাক-সিএনজি অটোরিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের দুই মহিলা ও এক শিশুসহ সহ ৪ জন নিহত হয়েছে। এসময় গুরুত্বর আহত ইসহাক মিয়া (৪০) ও তার অপর সাত মাসের শিশু কন্যা খাদিজাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 87

  • নিহতরা হলো- সড়ক দূর্ঘটনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গৌরীপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের ইসহাক মিয়ার মা ফাতেমা বেগম (৬৫), স্ত্রী মনোয়ারা বেগম (৩০), শিশুপুত্র সাকিব (৫) ও নান্দাইল পৌর এলাকার চারিয়ানী পাড়ার সিএনজি চালক চান মিয়া (৩৩)। হতাহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী।
    ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান জানান, ঈশ্বরগঞ্জ থেকে ময়মনসিংহগামী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাটি বুধবার বেলা ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার সদরের পৌর গোরস্থানের সামনে দত্তপাড়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইসহাক মিয়ার মা ফাতেমা বেগম (৬৫), স্ত্রী মনোয়ারা বেগম (৩০), শিশুপুত্র সাকিব (৫) ও নান্দাইল পৌর এলাকার চারিয়ানী পাড়ার সিএনজি চালক চান মিয়াসহ (৩৩) ৪ জন মারা যায়। এসময় গুরুত্বর আহত হয় আরো ২ জন। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ পুলিশ ও স্থানীয়রা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং গুরুত্বর আহ দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দূর্ঘটনার পর ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। দূর্ঘটনায় সিএনজি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।
Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।