গাজীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বুদু মনির (৩০) নামে একজন নিহত হয়েছেন বলে দাবী করেছে পুলিশ। রোববার রাত আড়াইটার দিকে নগরীর নলজানি এলাকার টিএন্ডটি কলোনীর সেগুন বাগানে এ ঘটনা ঘটে। এসময় তার সহযোগী আনোয়ার হোসেনকে (২৮) আটক করা হয়েছে বলেও পুলিশ জানায়। পুলিশের দাবী নিহত ব্যক্তি হত্যা মামলার আসামি।4

পুলিশের ভাষ্য এ ঘটনায় ডিবি পুলিশের ওসি আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিহত মনির বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের টিনসেড কলোনীতে থাকতেন। তার বাবা সিরাজ উদ্দিন কৃষি গবেষণা ইনস্টিটিউটের শ্রমিক। তাদের বাড়ি নোয়াখালী জেলায়।

গাজীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মনির ৪-৫ জন সহযোগী নিয়ে টিএন্ডটি কলোনীর সেগুন বাগান এলাকায় অবস্থান করে অপরাধমুলক কাজের প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়। টের পেয়ে মনির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় ও আনোয়ারকে জাপটে ধরে আটক করা হয়।

এসময় সন্ত্রাসীদের গুলিতে তিনি ও এএসআই সাকলাইন আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলি ও পিস্তল উদ্ধার হয়। মনিরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মনিরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।