বাবাকে গলাটিপে হত্যা, ছেলে আটক

ক্রাইমবার্তা রিপোট:  রাজশাহীতে বৃদ্ধ বাবাকে গলাটিপে হত্যা করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল শেখ (৬৫)।
15
এদিকে এ ঘটনায় জড়িত অভিযোগে নিহতের ছোট ছেলে শরীফুল ইসলাম শরীফকে (৩০) আটক করেছে পুলিশ।

নিহতের মেজ ছেলে আবু বাক্কার সিদ্দিক ওরফে সুরুজ (৩৫) জানান, ছোট ভাই শরীফ তার কাছ থেকে চার লাখ টাকা ধার নিয়েছিলেন। কিন্তু এ টাকা তিনি ফেরত দিচ্ছিলেন না। এ নিয়ে রোববার সন্ধ্যায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের চেম্বারে শালিস ডাকা হয়। কিন্তু সেখানে কোনো মিমাংসা হয়নি।

এ নিয়ে সোমবার সকালে বাড়িতে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এ সময় বাবা আবদুল শেখ তার পক্ষ নেন। আর বড় ভাই আবু তাহের ওরফে সুজন (৪০) ছোট ভাইয়ের পক্ষ নেন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় সুজন ও শরীফ তাদের বাবা আবদুল শেখকে গলাটিপে হত্যা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল পুলিশ বক্স সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে আবদুল শেখকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ রামেকের মর্গে পাঠানো হয়।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, ঘটনার পর ছোট ছেলে শরীফকে বাড়ি থেকে আটক করা হয়েছে। আর কে কে এ ঘটনার সঙ্গে জড়িত আছেন তা খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।