পদ্মায় অর্থায়ণ বন্ধে ইউনূস দায়ী : হাছান মাহমুদ

ক্রাইমবার্তা রিপোট:পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের অর্থায়ন বন্ধের জন্য নোবেল বিজয়ী ড. ইউনূসকে দায়ী করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, একজন নোবেল বিজয়ী তার দেশের উন্নয়নের জন্য কাজ করে থাকলেও মার্কিন পররাষ্ট্র দফতরের শীর্ষ কর্মকর্তাদের যোগসাজসে ড. ইউনূস পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধের জন্য ষড়যন্ত্র করেছেন। তার কিছু ই-মেইল ফাঁস হওয়ার মধ্য দিয়ে তা প্রমাণিত হয়েছে, এর মূল হোতা তিনি।

আজ সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সম্প্রতি কানাডার আদলতে দায়েরকৃত মামলায় রায় প্রকাশিত হয়েছে। রায়ে বলা হয়েছে, এই অভিযোগ সম্পূর্ণ অনুমানভিত্তিক ও গুজব নির্ভর। এসময় তিনি কানাডার আদালতের রায়ের একটি কপিও সাংবাদিকের দেখান।

তিনি বলেন, দেশের ভাবমূর্তি নষ্টকারীদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে। আর সরকারকে বলব, চিহ্নিত এসব দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনতে।

কানাডার আদালতের রায়ে বাংলাদেশ কলঙ্ক মুক্ত হয়েছে অভিমত প্রকাশ করে আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, এ রায়ের পরে বিএনপির মাহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন কোথাকার কোন আদালত কি রায় দিয়েছে তা নিয়ে আমরা ভাবি না। তাদের এ বক্তব্য হচ্ছে গ্রাম্য মোড়লদের মতো। মোড়লরা যেমন বিচারে হেরে গেলে বলেন যা বলেছিতো বলেছি। তাদের কথা ও সেই রকম। মির্জা ফখরুল ইসলাম ও রুহুল কবির রিজভী সাহেবরা এখন হেরে গিয়ে প্রাণীদের মত ঘেউ ঘেউ করছেন।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।