লক্ষ্মীপুরে বড় ভাই ছোট ভাইয়ের বৌকে হত্যার চেষ্ট্যা

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি: জায়গা – জমির পূর্ব শক্রুতাকে কেন্দ্র করে ছোট ভাই এর বৌ কে পিটিয়ে হত্যার চেষ্ট্যা করে মাদক সেবী বড় ভাই মো: সোহাগ (৩২)। আহত মুন্নী বেগমের শোর চিৎকারে আশে পাশের লোক জন ঘঠনার স্থলে ছুটে আসলে মাদক সেবী সোহাগ পালিয়ে যায় । পরে স্থানীয়ার গুরতরো আহত অবস্থায় মুন্নী বেগমকে লক্ষ্মীপুর সদর হাসপতালে ভর্তি করে দেন। এই ঘটনা ঘটে গত কাল বিকেল ৫ ঘটিকার দিকে পৌর সমসেরাবাদ গনি হেড মাষ্টার রোড তোফায়েল আহম্মেদ বাড়িতে। পরে ইসমাইল হোসেন জাবেদ  বাদী হয়ে গত ১৭ ফেব্রুয়ারী ১৭ ইং রাত ১১ টার দিকে লক্ষ্মীপুর সদর থানা সোহাগ কে  প্রধান আসামী করে একটি অভিযোগ দায়েল 9করেন,যাহার নং ১৬০। জানা য়ায়  গত ১৭ ফেব্রুয়ারী  বিকেলে  মাদক সেবন করে সোহাগ আমার ঘরে প্রবেশ করে , আমাকে আমার রুমে আটক রেখে আমার স্ত্রীকে নিমর্ম ভাবে নির্যাতন করে বেধড়ক মারধর করে রক্তাক্ত করে, দেশীয় অস্ত্র দিয়ে, তল পেটে আগাত করে বাচ্চা নষ্ট করার চেষ্টা করে। এবং রাম দা হাতুড়ি দিয়ে বাউন্ডারী টিন বেড়া ভাংচুর করে  ও ঘরের দরজা জানালা ভাংচুর করে আমাকে গুম, খুন , ও ভায়াটিয়া বাহিনী দিয়ে হত্যা করবে বলে হুমকী প্রধান করে। মাদক সেবী সোহাগ কে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারে হস্তেক্ষেফ কামানা করেন।
এই বিষয়ে লক্ষ্মীপুর শহর ফাঁড়ি টি আই আবুল কাশেম জানান বিষটি নিয়ে লক্ষ্মীপুর সদর থানা অভিযোগের ভিত্তিতে আমাকে তদন্ত দেওয়া হয়েছে। তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।