ধর্ষণের ভিডিও চিত্র ইন্টারনেটে, মামলা

ক্রাইমবার্তা রিপোট:চাঁদার দাবিতে কক্সবাজারের চকরিয়ায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ এবং মুঠোফোনে ধারণকৃত ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় জসীম উদ্দিন ওরফে কোপা শমসু নামে এক ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।7

বর্তমানে ধর্ষনের শিকার ওই স্কুলছাত্রী কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

অভিযুক্ত জসীম উদ্দিন ওরফে কোপা শমসু হারবাং ইউনিয়নের শান্তিনগর এলাকার মোহাম্মদ ফরিদ ড্রাইভারের ছেলে।

ধর্ষনের শিকার ওই স্কুলছাত্রীর মা অভিযোগ করেন, গত ১২ ফেব্রুয়ারি স্থানীয় প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নির্জন স্থানে নিয়ে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট শমসু। এ সময় গলায় ছুরি চেপে ধরে ধর্ষণের সেই দৃশ্য মুঠোফোনেও ধারণ করে।

তিনি আরও জানান, মেয়েকে ধর্ষণের ভিডিও চিত্র এলাকার নারী-পুরুষের মোবাইলে ছড়িয়ে পড়েছে। বিষয়টি জানার পর ইউনিয়ন পরিষদের সদস্য বাবুল আহমদকে জানানো হয়। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার জন্য গত বৃহস্পতিবার রাতেও বৈঠকে বসার কথা ছিল। তবে এর আগে মেয়েকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি’র প্রোগ্রাম অফিসার মোহাম্মদ শাহজালাল জানান, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। প্রথমে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হলেও পরে তাকে ওসিসিতে স্থানান্তর করা হয়।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হয়। ধর্ষককে গ্রেপ্তারে পুলিশি অভিযান চালছে।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।