শ্যামনগরে নারী দিবস সফল করার লক্ষ্যে মানববন্ধন

ক্রাইমবার্তা রিপোট:শ্যামনগর ব্যুরো ঃ ‘নারী পুরুষ সমতায় উন্নয়নে যাত্রা বদলে যাবে বিশ্ব কর্মে নুতন যাত্রা’- এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ সফল হোক উপলক্ষ্যে শ্যামনগর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।গতকাল সকালে উপজেলা শ্যামনগর উপজেলা প্রশাসন মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা আয়োজনে মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম। জাতীয় মহিলা সংস্থার  সভানেত্রী শাহানা হামীদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

22

শ্যামনগরে এ্যাডঃ শফিকুল ইসলামের মায়ের দোয়া অনুষ্ঠিত
শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলার নুরনগর নীলাকাশ গ্রুপের উদ্দ্যোগে এ্যাডঃ মোঃ শফিকুল ইসলামের মায়ের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল নুরনগর বাজার জামে মসজিদে এশার নামায বাদ মরহুমের রুহের মাগফিরাতের জন্য দোয়া করা হয়। উল্লেখ্য নুরনগর ইউনিয়নের উত্তর হাজিপুর গ্রামের মোঃ গোলাম রসুলের স্ত্রী এবং ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবি ও বিশিষ্ট সমাজসেবক মোঃ শফিকুল ইসলামের মাতা মোছাঃ আনোয়ারা বেগম (৬৮) হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২০১৭ সালের ২৩ জানুয়ারি সকালে নিজস্ব বাস ভবনে ইন্তেকাল করেন। উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুল জলিল।
শ্যামনগরে প্রতিপক্ষের দায়ের কোপে আহত-১
শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলার রমজাননগর পল্লীতে প্রতিতপক্ষের দায়ের কোপে সৈহিলদ্দীন (৬০) মারাত্বক আহত। বর্তমান শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি উপজেলা রমজাননগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন সৈহিলদ্দীন জানান, গতকাল সকাল ৮ টার সময় তার নিজ বাড়ির উপরের ফুল গাছ একই এলাকার মজিদ গাজীর ছেলে আতাউর,আনিছ ও আশরাফুল কাঠছিল। এ সময় সে বাধা দেওয়ায় তারা তার উপর হামলা করে। এক পর্যায় আতাউরের হাতে থাকা দা দিয়ে তার বাম কানে কোপ দেয়। এ সময় সে মাটিতে পড়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে। তার কানে ৮ টি শেলাই দিতে হয়েছে। তিনি মাথা উচু করতে পারছে না। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
ছবিঃ শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন সৈহিলদ্দীন।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।