তালায় এন্টিনার সংযুক্ত কচ্ছপ পুলিশ হেফাজতে

ক্রাইমবার্তা রিপোট:আকবর হোসেন, তালা(সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালা উপজেলার ১৩ মার্চ সোমবার সকাল ৮ টার দিকে তালা-শালিকা সড়কের উপর টিআরএম বিলের পার্শ্বে রাস্তার উপর এন্টিনার সংযুক্ত করা একটি কচ্ছপ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে যানাযায়, সোমবার সকালে জনৈক d68rআব্দুল ওহাব নামের একজন ব্যক্তি কচ্ছপটি রাস্তার উপর দেখতে পায়। এসময় তিনি আশপাশের লোকজনের সহযোগীতায় কচ্ছপটি আটকে রেখে তালা থানার পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কচ্ছপটিকে নিয়ে থানায় পুলিশ হেফাজতে রেখেছেন। কচ্ছপটির পিঠের উপর এন্টিনার সংযুক্ত একটি ম্যাশিন ফিট করা রয়েছে। যার উপর পি-০২৭৯১, আডি-১৬৫৩৩৭, প্রোজেক্ট নং-বিএটিএজিইউআরএ-বিএএসকেএ, ভিআইএনএনএ-২০০,বাংলাদেশ-২০১৬,এসআইআরটিআরএকে লেখা রয়েছে। তবে কচ্ছপ টি কোথা থেকে এসেছে বা কাদের কচ্ছপ এটা থানা পুলিশ এখনো বের করতে পারিনি।dty
এব্যাপারে ডিউটি অফিসার এএসআই শফিউজ্জামান মোহন এ প্রতিবেদক কে জানান, কচ্ছপটি পাওয়ার পর থানায় এনে রাখা হয়েছে। উপযুক্ত প্রমান পেলে বনসংরক্ষণ কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হবে। তবে কচ্ছপটির কোন পরিচর্যা করা হচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কচ্ছপটি সকালে এনেছে এখনো তেমন কোন ব্যবস্থা গ্রাহন করা হয়নি। তবে স্থানীয় প্রাণী সম্পদ অফিসে আমরা সংবাদ পাঠিয়েছি এবং বাংলাদেশ বন সংরক্ষণ অধিদপ্তর খুলনাতে আমারা কথা বলেছি তারা বেলা ১২ টার ভিতরে কচ্ছটি নিয়ে যাবে বলে যানিয়েছে।

তালায় সোনালী ব্যাংকের নীচ থেকে মটর সাইকেল চুরি
আকবর হোসেন, তালা(সাতক্ষীরা) ঃ সাতক্ষীরার তালা উপজেলার ১৩ মার্চ সোমবার সকাল ১১ টার দিকে তালা সোনালী ব্যাংকের নীচ থেকে একটি মটর সাইকেল চুরি হয়েছে। মটর সাইকেলটি পাইকগাছা উপজেলার কাশিমনগর গ্রামের মৃত শওকত আলী মোড়লের পুত্র মিজানুর রহমানের। তিনি তালা ফাজিল আলিয়া মাদ্রাসার প্রভাষক। মিজানুর রহমান এ প্রতিবেদককে জানান, আজ সকালে তিনি পারিবারিক খরচের জন্য টাকার প্রয়োজন হলে তালা সোনালী ব্যাংকের নিচে গাড়িটি রেখে ব্যাংকে টাকা উত্তোলন করতে যান। এরপর মাত্র ২০ মিনিট পর ফিরে এসে তিনি তার গাড়ীটি খুঁজে পাননি। গাড়িটির রেজিঃ নং-সতক্ষীরা-হ-১২৬৩২২, ব্রান্ড- বাজাজ ডিসকভার -১শত সিসি, গায়ের রং-লাল, চ্যাসিস নং- MD2DSPAZZSWK৯৮০৬২, ইঞ্জিন নং-JBMBSK ১৩১১৯, এসময় তিনি আক্ষেপ করে বলেন তালা সোনালী ব্যাংকের সকল স্থানে সিসি ক্যামেরা রয়েছে। শুধুমাত্র যেখানে সাধারণ জনগনের গাড়ী রাখা হয় সেখানে কোন সিসি ক্যামেরা নেই।
এব্যাপারে তালা থানার ডিউটি অফিসার এএসআই শফিউজ্জামান মোহন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পাওয়া মাত্রই আমরা পুলিশের সকল ইউনিটে জানিয়ে দিয়েছি। তবে এ ঘটনায় তালা থানায় এখনো কোন ডায়েরী হয়নি।
এব্যাপারে তালা সোনালী ব্যাংকের ম্যানেজার বলেন, গাড়িটি চুরির ব্যাপারে আমি এখনো কিছু শুনিনি। এখানে প্রতিদিন শতশত গ্রাহক আসেন যারযার হেফজতে তার তার গাড়ী রাখেন। গাড়ী চুরি হলে আমাদের কি করার আছে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।