আদিতমারীতে স্কুল ছাত্রীকে আক্রমণকারী বখাটের ১ মাসের জেল

ক্রাইমবার্তা রিপোট:লালমনিরহাটের আদিতমারীতে এবার এক বখাটের আক্রমনের শিকার হলেন ৭ম শ্রেনীর ছাত্রী।4
বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় ছুটির পর রাস্তায় ওই ছাত্রীকে জাপটে ধরে এলোপাতাড়ি মারধর করে সুবোল নামের এক বখাটে। পরে ওই বখাটের এক মাসে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটেছে বিদ্যালয় থেকে মাত্র একশ গজ দূরে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কালীস্থান মাধ্যমিক বিদ্যালয়ের ছুটির পর ছাত্র-ছাত্রীরা সবাই নিজ নিজ বাড়ির উদ্দ্যেশে বের হয়। ৭ম শ্রেনীর ছাত্রী রোজিনা খাতুন ও তার বান্ধবীরা স্কুল থেকে মাত্র একশ গজ দূরে চলে আসে। ওই সময় কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাঠ গ্রামের সুমন্ত বর্মনের ছেলে সুবোল চন্দ্র (২০) রাস্তায় তাকে ইঙ্গিত করে অশ্লীল মন্তব্য করে। মেয়েটি বখাটের কথার প্রতিবাদ করায় সে ক্ষিপ্ত হয়ে মেয়েটিকে প্রকাশ্যে জাপটে ধরে এলোপাতাড়ি মারধর করতে থাকে। তার সহপাঠীদের চিৎকারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমানসহ স্থানীয়রা ছুটে এসে মেয়েটি উদ্ধার করেন। বখাটে যুবককে আটক করে বিদ্যালয়ের শ্রেনী কক্ষে আটকে রাখা হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হলে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ওই আদালতের বিচারক ও আদিতমারী নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম বখাটে সুবোলকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
৭ম শ্রেনীতে পড়-য়া স্কুল ছাত্রীর বাবা মজিবর রহমান জানান, বখাটে সুবোলের বাড়ি তার বাড়ির পাশাপাশি। সে স্কুলে যাতায়তের সময় প্রায়ই তার মেয়েকে উক্তত্য করত। একাধিকবার নিষেধ করার পরেও সে কোন কর্ণপাত করেননি।
কালীস্থান নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই স্থানীয়দের সহায়তায় ওই বখাটেকে আটক ও তার হাত থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ হরেশ্বর রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।