কুমিল্লা সিটি নির্বাচন : ভোট গ্রহণ শুরু

ক্রাইমবার্তা রিপোট:: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন আজ। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচন সুষ্ঠু ও শৃঙ্খল করতে এরইমধ্যে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)।5
কুসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। এছাড়া ২৭টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ১১৪ জন এবং ৯টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪০ জন প্রতিদ্বন্দ্বি। ১০৩টি ভোটকেন্দ্র মোট ভোটার সংখ্যা দুই লাখ সাত হাজার ৫৬৬ জন।
কুমিল্লা সিটি নির্বাচনের ১০৩টি ভোটকেন্দ্রের সবগুলোই ঝুঁকিপূর্ণ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এজন্য এলাকায় বিশেষ নিরপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকায় ২৬ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে র‌্যাব-পুলিশ-আনসার মোতায়েন করা হয়েছে।

এর আগে গতকাল (২৯ মার্চ) বুধবার দুপুর ২টা থেকে শহরের বীরচন্দ্র গণপাঠাগার ও নগর মিলনায়তনে স্থাপিত রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে নির্বাচনী মালামাল সরবরাহ করা হয়। নির্বাচনী কর্মকর্তারা আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় সেগুলো বিভিন্ন কেন্দ্রে নিয়ে যান।
এদিকে, ভোট গ্রহণের একদিন আগে কুমিল্লায় জঙ্গি আস্তানার সন্ধান মেলায় ভোটাররা যেন ভীত না হন সেজন্য ভোট গ্রহণ শেষে কোটবাড়ীর জঙ্গি আস্তানায় অভিযান চালনো হবে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।