কুমিল্লার ‘আস্তানায়’ জঙ্গি নেই

ক্রাইমবার্তা রিপোট:1_111908_43033_1490407299_43044_1490417696কুমিল্লার কোটবাড়ীর ‘জঙ্গি’ আস্তানায় তল্লাশি শেষ হয়েছে। এরই মধ্যে ঘটনাস্থল ত্যাগ করেছেন সোয়াটের সদস্যরা। ওই আস্তানায় কোনো জঙ্গী পাওয়া যায়নি। তবে বিস্ফোরক রয়েছে। শুক্রবার বিকালে এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম।
তিনি বলেন, সন্ধ্যার মধ্যে অভিযান শেষ করতে পারলে সন্ধ্যার পর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অভিযান সম্পর্কে বিস্তারিত জানানো হবে। অভিযান সংশ্লিষ্ট সোয়াট-এর একটি সূত্র জানায়, বাড়িটির দোতলায় তালাবদ্ধ একটি কক্ষ ছাড়া অন্য সব কক্ষ তল্লাশি শেষ হয়েছে। সেখানে সুইসাইডাল ভেস্ট ও কিছু বিস্ফোরক দ্রব্য পাওয়া গেছে। তবে কারও অবস্থান পাওয়া যায়নি। এর আগে শুক্রবার সকাল ১১টার দিকে সোয়াট টিমের সদস্যরা কোটবাড়ীতে অভিযান শুরু করে। জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। ওই এলাকা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কোটবাড়ীর নির্মাণাধীন ওই বাড়িটি বুধবার বিকাল থেকে ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। সিটি করপোরেশন নির্বাচনের কারণে বৃহস্পতিবার সেখানে অভিযান চালানো হয়নি। বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর পুলিশের সোয়াট ও বোম্ব ডিসপোজাল ইউনিটের ২৪ জনের একটি টিম কুমিল্লায় যায়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।