সাতক্ষীরায় বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপ-বৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে এমপি রবি

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন : ‘ যারা সমাজে সুবিধা বঞ্চিত ও অবহেলিত তাদের সমাজে প্রতিষ্ঠিত করতে এবং তাদের কল্যাণে কাজ করছে সরকার5
শেখ হাসিনার মমতা, বয়স্কদের জন্য নিয়মিত ভাতা’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা পৌর এলাকাকার বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপ-বৃত্তির চেক বিতরণ-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরা পৌরসভা প্রাঙ্গণে সাতক্ষীরা পৌরসভা ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিতে বিভিন্নভাবে সহায়তা প্রদান করছেন। যারা সমাজে সুবিধা বঞ্চিত ও অবহেলিত তাদের সমাজে প্রতিষ্ঠিত করতে এবং তাদের কল্যাণে কাজ করছে সরকার। এসময় ১শ ২৮ জনকে বয়স্কভাতা, ৩৬ জনকে প্রতিবন্ধীভাতা ও ১শ ৫১জনকে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির চেক ও বই বিতরণ করা হয়।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা ও পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরা, পৌর-০২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌল্লা সাগর প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মো. আব্দুস সেলিম, মহিলা কাউন্সিলর ফারহা দিবা খান সাথী, মহিলা কাউন্সিলর অনিমা রাণী মন্ডল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল আলম বাবু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামসহ শহর সমাজসেবা কর্মকর্তা ও পৌরসভার কর্মকর্তারা। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।

এমপি রবি’র সাথে সেলুন মালিক সমিতির নব-নির্বাচিত কমিটির নেতৃবৃেন্দর শুভেচ্ছা মতবিনিময়
ফিরোজ হোসেন : সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র সাথে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় করেছে সাতক্ষীরা সেলুন মালিক সমিতির নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সকালে নব-নির্বাচিত নেতৃবৃন্দ সাংসদের মুনজিদপুরস্থ বাসভবনে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সেলুন মালিক সমিতির সভাপতি বাবুরাম বিশ্বাস, সাধারণ সম্পাদক সুবোল বিশ্বাস, সহ-সভাপতি ভৈরব দাস, সদস্য যাদব বিশ্বাস, সনজিত কুমার, সুভাষ চন্দ্র রায়, পরিমল কান্তি বিশ্বাস, রাজকুমার, সুকুমার বিশ্বাস, স্বপন কুমার ও বাপ্পি বিশ্বাসসহ সাতক্ষীরা সেলুন মালিক সমিতির নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।