আল-আকসা মসজিদ নিয়ে ইসরায়েলী নারী মন্ত্রীর ব্যাঙ্গাত্মক পোশাক

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :: মুসলমানদের প্রথম কিবলা পবিত্র মসজিদ আল-আকসা নিয়ে এবার ব্যাঙ্গাত্মক করল মেরী মাগাফ নামক ইসরাইলের সাংস্কৃতি বিষয়ক এক নারী মন্ত্রী। একটি সিনেমা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সময় তার ব্যবহৃত গাউন শেষভাগে দখলকৃত আল-আকসা মসজিদ ও তার গম্বুজের প্রাচীন দৃশ্যাবলীর প্রতিকৃতি অঙ্কিত ছিল।-খবর আল-আরাবিয়্যাহ33
ইসরাইলী গনমাধ্যমের বরাতে পত্রিকাটি জানিয়েছে, ফিলিস্তিন নিয়ে আন্তর্জাতিক গোষ্ঠীর ইসরাইল বিরোধী মনোভাবের পরিস্থিতির মধ্যে এই পোষাকের মাধ্যমে ঔ মন্ত্রী একটি রাজনৈতিক বার্তা দিতে চাইছেন। নারী মন্ত্রী ইসরাইলী গনমাধ্যমকে বলেন, ‘আমরা জেরুজালেমকে ইসরাইলের সঙ্গে একিভূত করার পঞ্চাশ বছরের পূর্তি উদযাপন করছি। জেরুজালেম একিভূত হওয়ার বিষয়টি প্রকাশ করার জন্য আমি এই পন্থাকে (গাউন আল-আকসার প্রতিকৃতি স্থাপন) উত্তম মনে করেছি। দৃঢ়ভাবে জানান দেওয়ার জন্য যে, জেরুজালেম আমাদেরই চিরস্থায়ী রাজধানী’। রেগেফ ইসরাইলী ডিজাইনারের কাছে গিয়ে তার ইচ্ছার কথা বললে সে এই ডিজাইন বানায়, যে ডিজাইনের কারণে জেরুজালেম দখলের পঞ্চাশ বছর পূর্তি উদযাপন করতে পারেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারকারীদের পক্ষ থেকে তীব্র ক্ষোভ ও নিন্দা জানানো হয়েছে। এবং এটাকে তারা মুসলামনদের ধর্মানুভূতিতে আঘাত মনে করেছেন।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।