তালায় চুরির অপরাধে ২ ব্যক্তিকে ৩মাসে জেল-তালার রাস্তায় গাড়ীতে ডাকাতী ২লক্ষাধিক টাকা লুট

ক্রাইমবার্তা রিপোট:আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ০৮ জুলাই উপজেলা চেয়ারম্যান ঘোষ সনদ কুমারের বাড়ী হতে সাইকেল চুরির অপরাধে তালা উপজেলার বারাত মির্জাপুরের মো: করিম সরদার এর পুত্র মো: নজরুল ইসলাম(২৮) এবং যশোর কেশবপুর পুরের গৌরি ঘোনা এলাকার হানিফ সরদারের পুত্র বাবু সরদার(২৯)কে ভ্রাম্যমান আদালত কর্তৃক প্রত্যেককে ৩ মাসের জেল প্রদান করা হয় । উক্ত সাজা প্রদান করেন তালা উপজেলার নির্বাহী অফিসার্স ও নির্বাহী ম্যাজিষ্টেট মো: ফরিদ হোসেন । উল্লেখ্য যে,সিসি টিভির ক্যামেরার ফুটেজ মাধ্যমে চোর সনাক্ত করে তালা থানা পুলিশ তাদেরকে আটক করে ।

9

তালার রাস্তায় গাড়ীতে ডাকাতী ২লক্ষাধিক টাকা লুট
আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ১০ জুলাই সোমবার রাত্র ৩টার সময় তেতুলিয়া আবুজাফর সেকেন্দার মেলার স্থান হতে ২০০গজ দক্ষিনে দুরত্বে রাস্তায় পাটের বোঝা ফেলে ৮টি গাড়ীতে ডাকাতী হয়েছে । এ সময় ডাকাতদল ২লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে ।
ভুুক্তভুগী তালা চর গ্রামের মুত ইনছাপ আলীর পুত্র মো: হুমায়ুন কবির জানায়, গতকাল রাত্রে আমরা তালার উদ্দেশে আসার সময় ৪/৫ জনের একদল ডাকাত তেতুলিয়া আবুজাফর সেকেন্দার মেলার স্থান হতে ২০০গজ দক্ষিনে দুরত্বে পাটের বোঝা ফেলে আমাদের গাড়ীর গতিরোধ করে সাথে আরও ৭টি গাড়ী মোট ৮টি গাড়ীতে তারা ডাকাতী করে । এ সময় ডাকাতদল গাড়ীতে থাকা লোকদের কাছ থেকে ১৪ টি মোবাইল সেট এবং ২ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায় । ডাকাতীর সংবাদ পেয়ে জাতপুর ক্যাম্পের এ এস আই দরবেশের ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ডাকাতীর স্থানে পৌছালে পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাতদল দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে ।

Please follow and like us:

Check Also

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।