বরিশাল জেলার গৌরনদীতে সংসদ সদস্যের গৃহপরিচারিকা পাপড়ি দেউরি নিখোঁজের একদিন পর তার মরদেহ উদ্ধার

বরিশাল জেলার গৌরনদীতে সংসদ সদস্যের গৃহপরিচারিকা পাপড়ি দেউরি (৩২) নিখোঁজের একদিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয়রা খবর দিলে দক্ষিণ চাঁদশী গ্রামের একটি পানের বরজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পাপড়ি উত্তর চাঁদশী গ্রামের কৃষ্ণকান্ত রায়ের কন্যা। তিনি বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসনাত আবদুল্লাহ গ্রামের বাড়ি আগৈলঝাড়া উপজেলার শেরলে গৃহপরিচারিকার কাজ করতেন।  গৌরনদী থানার অফিসার ইন চার্জ মো. মনিরুল ইসলাম বলেন, লাশের গলায় আঘাতের চিহ্ন থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
স্থানীয় চেয়ারম্যান কৃষ্ণকান্ত দে জানান, আট বছর আগে পাপড়ি দেউরির স্বামী মারা যান। তিন সন্তানের এই জননী বাবার বাড়ি উত্তর চাঁদশী গ্রামে থাকতেন। সেখান থেকে সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহ গ্রামের বাড়ি আগৈলঝাড়া উপজেলার শেরলে গিয়ে গৃহপরিচারিকার কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার সকালে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হলে রাতে আর ফিরে আসেনি। আজ পানের বরজে ঘাস কাটতে গেলে স্থানীয় এক ব্যক্তি পাপড়ি দেউরির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
গৌরনদী থানার অফিসার ইন চার্জ মো. মনিরুল ইসলাম বলেন, তারা গিয়ে লাশ উদ্ধার করেন। গলায় আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে মনে করছেন তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তরিত বলা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।