বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী গরীব ভ্যান চালকের ছেলেকে দেখতে সদর হাসপাতালে এমপি রবি

শেখ কামরুল ইসলাম : বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী গরীব ভ্যান চালকের ছেলে স্বর্গ মন্ডলকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে গেলেন প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। গত-০১ জানুয়ারী প্রচন্ড জ¦র ও খিচুনি রোগে আক্রান্ত হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বুধবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে শহরের পারকুকরালী এলাকার গরীব ভ্যান চালক রনজিৎ মন্ডলের ছেলে স্বর্গ মন্ডলকে দেখতে যান এবং দায়িত্বরত চিকিৎসকদের কাছে চিকিৎসা ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং প্রতিবন্ধী কোমলমতি শিক্ষার্থীর চিকিৎসার জন্য তার পক্ষ থেকে ব্যয় ভার বহনের আশ^াস প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। পরে তিনি আইসি ইউতে একজন প্রবীণ শিক্ষককে ও দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, মাষ্টার মফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক ফারজিনা নাহিদ নিগার, প্রতিবন্ধী স্কুলের সহকারী শিক্ষক হাবিবুল্লাহ হাবিব, আসাদুজ্জামান আসাদ, সাইফুর রহমান জুয়েল, ফাহমিদা জামান, রাজমিতা মন্ডল, তহমিনা আক্তার সুমি, কামরুজ্জামান, ইশারাত আলীসহ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকবৃন্দ।

Please follow and like us:

Check Also

দেবহাটায় জামায়াতের বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

বুধবার (১ মে) সকালে কুলিয়া, পারুলিয়া, সখিপুর, দেবহাটা, ইউনিয়নে জামায়াতের উদ্যোগে বেশ কয়েকটি স্পটে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।