সাতক্ষীরার হাসানুর ঢাকায় পাজেরোতে ১৩ বস্তা ফেন্সিডিলসহ আটক, রিমান্ড মঞ্জুর

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    রাজধানীতে পাজেরো গাড়ি থেকে প্রায় চার হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার দুজনকে দুই দিন রিমান্ডে নেওয়া হয়েছে। শনিবার ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা আসামিদের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন।
আসামিরা হলেন হৃদয় আলম (২৫) ও হাসানুর রহমান (২৬)। হৃদয়ের বাড়ি ঢাকার ধামরাইয়ে, হাসানুরের সাতক্ষীরায়। বৃহস্পতিবার বিকেলে তাঁদের ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। তবে, হাসানুরের বাড়ি সাতক্ষীরায় জেলার কোন এলাকায় তা জানানো হয়নি।
মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বলেন, গ্রেপ্তার দুজনকে তিনি জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। অনেক আগে থেকে এই চক্রের সদস্যরা রাজধানীতে মাদক ব্যবসা করে আসছিল। চক্রের মূল হোতাসহ পলাতক মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হবে।
তদন্ত কর্মকর্তা আদালতে এক প্রতিবেদন দিয়ে বলেছেন, ‘আসামিরা ঢাকা শহরে ফেনসিডিল ব্যবসা করে জীবিকা নির্বাহ করে।’
বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১০-এর একটি টহল ধানমন্ডির সুবাস্তু ইত্তেহাদ স্কয়ারের সামনে অবস্থান করছিল। তখন কলাবাগান থেকে নিউমার্কেট অভিমুখী একটি পাজেরো গাড়ি আসতে থাকে। র‌্যাবের সদস্যরা গাড়িটি থামানোর জন্য সংকেত দেন। তখনই গাড়ির পেছনে বসে থাকা দুজন গাড়ি থেকে দ্রুত নেমে পালিয়ে যান। গাড়ির চালক হৃদয় আলম ও তাঁর পাশে বসে থাকা হাসানুর রহমানের কাছে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তাঁরা দেখাতে পারেননি। পরে গাড়ি তল্লাশি করে প্লাস্টিকের বস্তাভর্তি ৩ হাজার ৮৭০ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব। জব্দ করা হয়েছে গাড়িটিও।
মামলার সাক্ষী হরিপ্রসাদ ঋষি বলেন, র‌্যাব সদস্যদের দেখার পর গাড়ি থেকে নেমে দুজন পালিয়ে যান। পরে গাড়ির পেছনে ১৩টি প্লাস্টিকের বস্তাভর্তি ফেনসিডিল পাওয়া যায়।
এ ঘটনায় র‌্যাব-১০-এর ডিএডি মো. খায়রুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার এজাহারে তিনি বলেছেন, সাতক্ষীরা থেকে পাজেরো গাড়িতে করে ফেনসিডিল আনে এসব মাদক ব্যবসায়ী। গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী হাসান ও জসীম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।

 ০৭জানুয়ারী,২০১৮রবিবার::ক্রাইমর্বাতা.কম/প্রথম আলো/আসাবি

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।