মসজিদের শিন্নি বিতরণ নিয়ে সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদক :হবিগঞ্জের মাধবপুরে মসজিদে শিন্নি বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। তিনি হলেন, হেলাল মিয়া (৩৫)। তার বাড়ি জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামে।

পুলিশ জানিয়েছে, পবিত্র শবে মেরাজ উপলক্ষে শনিবার (১৪ এপ্রিল) গভীর রাতে মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের নূরে মদিনা মসজিদে শিন্নি বিতরণকে কেন্দ্র করে হেলাল মিয়ার সঙ্গে একই গ্রামের হান্নান মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হেলাল মিয়া গুরুতর আহত হন। তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে মারা যান। এ ঘটনায় আহত হান্নান মিয়াকে আটক করেছে পুলিশ। হাসপাতালে পুলিশ প্রহরায় তার চিকিৎসা চলছে।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার মিঠুন চক্রবর্তী জানান, বুকে ধারালো অস্ত্রের আঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

মাধবপুর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দ্রন কুমার জানান, মসজিদের শিন্নি (তাবারক) বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে হেলাল মিয়া নিহত হয়েছে। এ ঘটনায় হান্নান নামে অপর একজনকে আটক করা হয়েছে।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।