সাতক্ষীরায় নারি পাচার মামলায় ইউপি সদস্য কারাগারে

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় নারি পাচার মামলায় সদর উপজেলার ৫নং শিবপুর ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম(৪৮) কে আটক করেছে পুলিশ।
সোমবার দিবাগত রাত ২টার দিকে তাকে শিবপুরের পায়রাডাঙা গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়।
২০১৭ সালের জুন মাসে শফিকুল ইসলাম বিভিন্ন সুযোগ সুবিধা দেখিয়ে একই উপজেলার পারভিন আক্তার (৩০) নামের এক মহিলাকে ভারতে পাচার করে বলে অভিযোগ উঠে। শফিকুল ইসলাম সদর উপজেলার কুশখালি বর্ডার দিয়ে তাকে ভারতে পাচার করেন মামলায় অভিযোগ করা হয়। পাচারের ৬ মাস পর পারভিন বাড়িতে ফোন করে জানায়, শফিকুল ইসলাম তাকে ভারতে বিক্রয় করেছে। এবং তাকে দিয়ে নিষিদ্ধ কাজ করতে বাধ্য করছে।
পারভিন আক্তারের ছেলে সাগর হোসেন জানায়, তার মা ২০১৮ সালের জানুয়ারি মাসে বাড়িতে ১বার ফোন করেছিল। ফোনে তিনি বলেন “শফিকুল আমকে ভারতে বিক্রি করেছে”। তারপর আর কখনো তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তখন সাগর হোসেন শফিকুল সহ ৬ জনকে আসামী করে থানায় মামলা করেছে। আসামীরা হলেন, পায়রাডাঙা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইউপি সদস্য শফিকুল ইসলাম, তেতুলতলা গ্রামের মৃত রজব আলির ছেলে ওবায়দুর হোসেন মানি, পরাণদাহ গ্রামের নুর হোসেনের ছেলে আজহারুল ইসলাম, পায়রাডাঙা গ্রামের মোজ্জাম্মের হকের ছেলে ওদিদুর রহমান পান্না, একই গ্রামের জিয়াদ আলির ছেলে ওসিকুর রহমান ও ভারতের নাগরিক, পায়রাডাঙায় বসবাসকারি আবুল বাশার মোল্লা।
সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক শরিফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নারিপাচার মামলার অভিযুক্ত আসামী শরিফুল ইসলামকে সোমবার দিবাগত রাত ২টার দিকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।