সরকার বেআইনি নির্বাচনের রেকর্ড সৃষ্টি করেছে: বি. চৌধুরী

ক্রাইমবার্তা রির্পোটঃ  ঢাকা : বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, বেআইনিভাবে নির্বাচন করে তারা (সরকার) রেকর্ড সৃষ্টি করেছে। কিন্তু ওই নির্বাচনের আগে তারা বলেছিলেন, এটা নিয়ম রক্ষার নির্বাচন। তারা কথা রাখেননি। সুতরাং যে সরকার কথা রাখে না, তাদের অধীনে আগামী নির্বাচন হাসির খোরাক ছাড়া আর কী হতে পারে?

আজ রাজধানীর কুড়িল বিশ্বরোডে বিকল্প ধারার কেন্দ্রীয় কার্যালয়ে বিকল্প শ্রমজীবীধারা আয়োজিত শ্রমিক সমাবেশ ও আলোচনা সভায় অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী এ কথা বলেন।

সংবাদপত্রে প্রকাশিত একটি সমীক্ষার উল্লেখ করে বিকল্প ধারার প্রেসিডেন্ট বি. চৌধুরী বলেন, বিভিন্ন দুর্ঘটনায় গত পাঁচ বছরে চার হাজার একশ’ পোশাক শ্রমিক নিহত এবং সাত হাজার শ্রমিক আহত হয়েছেন। এসব দুর্ঘটনা অবশ্যই বন্ধ করার ব্যবস্থা করতে হবে। সরকার অপরাধীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিচ্ছে না, আর ক্ষতিপূরণের পরিমাণও খুব কম।

বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হকের সভাপতিত্বে বিকল্প ধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, ব্যারিস্টার ওমর ফারুক, ইঞ্জিনিয়ার মো. ইউসুফ প্রমুখ আলোচনা সভায় বক্তৃতা রাখেন।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।