ট্রেনে অজ্ঞান পার্টির কবলে মামা-ভাগ্নে

তরিকুল ইসলাম তারেক, যশোর: চলন্ত ট্রেনে অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ টাকাসহ মালামাল খুইয়েছেন মো. রাব্বি হোসেন নামে এক যুবক ও তার মামা শরিফুল ইসলাম। তাদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
অসুস্থ অবস্থায় বুধবার সন্ধ্যার দিকে তাদের যশোর রেলজংশনে নামানো হয়।
অসুস্থ রাব্বি নড়াইল জেলা সদরের নাউনা গ্রামের মো. আকতার হোসেনের ছেলে। আক্রান্ত মামা-ভাগ্নে মাটির ট্রাকচালক।
রাব্বি হোসেন জানান, বুধবার বিকেলে তারা মহানন্দা এক্সপ্রেস ট্রেনে চেপে যশোরে আসছিলেন। ট্রেনের মধ্যে তারা দুজনই শসা কিনে খেয়েছিলেন। এর কিছুক্ষণের মধ্যে তারা জ্ঞান হারান। জ্ঞান ফেরার পরে দেখেন তারা যশোর জেনারেল হাসপাতালে।
‘আমাদের কাছে দুটি কাপড়ের ব্যাগভর্তি জামাকাপড় ছিল। আমার প্যান্টের পকেটে নগদ ৩০ হাজার টাকা ছিল। সেগুলো পাওয়া যায়নি। আমার আর কিছু মনে পড়ছে না,’।
যশোর জিআরপি ক্যাম্পের ইনচার্জ এসআই ইদ্রিস আলী সাংবাদিকদের বলেন, ‘রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী মহানন্দা ট্রেন বিকেল সোয়া পাঁচটায় যশোর পৌঁছায়। ট্রেনে দায়িত্বরত জিআরপি সদস্যরা অজ্ঞান অবস্থায় দুই যাত্রীকে যশোর নামিয়ে দিয়ে যান। এসময় আমি তাদের একটি ভ্যানে তুলে চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়ে দিই।’
যোগাযোগ করা হলে যশোর রেলজংশনের মাস্টার পুষ্পলকুমার চক্রবর্তী জানান, ‘আমি এখন বাসায় ঘুমাচ্ছি। এরকম ঘটনা আমার জানা নাই।’
জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, ‘অচেতন অবস্থায় হাসপাতালে আনা দুইজনের মধ্যে রাব্বির জ্ঞান ফিরেছে। তবে দুইজনের অবস্থাই আশঙ্কাজনক। ধারণা করা হচ্ছে, এই দুইজনের ওপর কোনো চেতনানাশক প্রয়োগ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।