মেসি জানেন বাংলাদেশের ভালোবাসা

লিওনেল মেসির ফেসবুক পেজে বাংলাদেশ। বাংলাদেশের মানুষের ভালোবাসাটা ঠিকই টের পাচ্ছেন আর্জেন্টাইন তারকা

ক্রাইমবার্তা রিপোটঃবিশ্বের আনাচকানাচে ছড়িয়ে–ছিটিয়ে তাঁর কোটি কোটি ভক্ত। লিওনেল মেসির পায়ের জাদু দেখতে তাদের আগ্রহের শেষ নেই। মেসি ভালো খেললে তাদের রক্তে নাচন ওঠে। মেসি ভালো খেলতে না পারলে হতাশা ঘিরে ধরে। আর্জেন্টিনা তারকার এই বিশাল ভক্তকুলের একটা বড় অংশের বাস বঙ্গীয় বদ্বীপে। বাংলাদেশে যে অযুত-নিযুত ভক্ত আছে, সেটি মেসি নিজেও জানেন।

জানেন বলেই মেসির ভিডিওতে দেখা যায় লাল সবুজ পতাকা। দেখা যায় তাঁকে নিয়ে দর্শকদের উন্মাদনার চিত্র। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে গতকাল একটি ভিডিও ছেড়েছেন মেসি। ভিডিওতে দেখা যাচ্ছে, মেসিকে নিয়ে, আর্জেন্টিনা নিয়ে পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে–ছিটিয়ে থাকা ভক্ত-সমর্থকদের নানা কাণ্ডকারখানা। সেই পাগলামোতে বাংলাদেশের আর্জেন্টিনা–সমর্থকেরা বেশ এগিয়ে। সবুজ মাঠে আর্জেন্টিনার ঢাউস এক পতাকা নিয়ে বসে আছে একদল সমর্থক। ভিডিওতে লাল-সবুজ পতাকা দেখে বোঝা যাচ্ছে, এই সমর্থকেরা বাংলাদেশের। বাংলাদেশের কোনো এক শহরের রাস্তায় আর্জেন্টিনার পতাকা নিয়ে মিছিল বের করেছে এক দল তরুণ, ভিডিওতে সেটিও দেখা গেল। কোনো এক বাড়ির ছাদে ওড়ানো হচ্ছে আর্জেন্টিনার পতাকা।
মেসির ভিডিওতে বাংলাদেশের পতাকা। ছবি: ফেসবুকমেসির ভিডিওতে বাংলাদেশের পতাকা। ছবি: ফেসবুকভক্তরা কতটা ভালোবাসেন, সেটি একটু দেখতে চেয়েছেন মেসি। সেটিরই অংশ হিসেবে একটি কর্মসূচির আয়োজন করেছে আর্জেন্টিনা অধিনায়কের অফিশিয়াল ওয়েবসাইট। কর্মসূচিটা হচ্ছে, মেসিকে কতটা ভালোবাসেন, তাঁর দলকে কতটা সমর্থন করেন, এটা জানতে বিশ্বজুড়ে ছবি-ভিডিও আহ্বান করা হয়েছে মেসির অফিশিয়াল অ্যাপের মাধ্যমে। ভক্তদের পাঠানো বিপুলসংখ্যক ভিডিওর মধ্যে যেগুলো চূড়ান্ত করা হয়েছে, সেগুলোর মধ্যে সেরাটি নির্বাচন করতে একটি ভোটের আয়োজন করা হয়েছে। ভোট চলবে ১৮ থেকে ২৫ জুন। বিজয়ী পাবেন মেসির স্বাক্ষরিত বিশ্বকাপ বল।বাংলাদেশের মেসি-ভক্তদের কেউ এটা জিতবে পারবে কি না, বলা কঠিন। তবে মেসির ভিডিওতে লাল-সবুজ পতাকা দেখে বেজায় খুশি তারা। তানভীর হোসেন নামের এক মেসি-ভক্ত পোস্টে মন্তব্য করেছেন, ‘এই ভিডিওতে বাংলাদেশের পতাকা দেখে ভালো লাগছে। আপনি জানেন না বাংলাদেশের কত মানুষ আপনাকে ভালোবাসে। আমি নিশ্চিত, বিশ্বে আপনার যত ভক্ত আছে, সবচেয়ে বেশি আছে বাংলাদেশেই।’

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।