সরকার বিএনপি-জামায়াতের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করতে চায়: মওদুদ

ক্রাইমবার্তা রিপোটঃসরকার বিএনপি- জামায়াতের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, ‘সরকার এর জন্য নানা ধরনের কৌশল গ্রহণ করেছে। সিলেট স্থানীয় নির্বাচন, এটা এমন কোনও নির্বাচন না। জামায়াত তাদের একজন দলীয় প্রার্থী দিয়েছে। আমরা চেষ্টা করছি, তাদের সঙ্গে একটা সমঝোতায় আসতে।’শুক্রবার (২০ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় এই মন্তব্য করেন তিনি।

জাতীয় ঐক্যমতের মাধ্যমে সরকার অপসারণ করা হবে উল্লেখ করে মওদুদ বলেন, ‘আমাদের যে ২০ দলীয় জোট, সেই জোট ছিল, আছে এবং থাকবে। আর জাতীয় পর্যায়ের রাজনীতি এক জিনিস এবং স্থানীয় পর্যায়ের রাজনীতি আরেক জিনিস। কিন্তু এখানে বিভিন্নভাবে, সংবাদ মাধ্যমে এবং বিভিন্ন খবর দিয়ে আমাদের মাঝে একটা ভুল বোঝাবুঝি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। কিন্তু এতে লাভ হবে না। কারণ, বর্তমান সরকারের বিরুদ্ধে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ করে আমরা জাতীয় ঐক্যমত সৃষ্টি করবো। যাতে করে বর্তমান সরকারকে অপসারণ করতে পারি।’

বাংলাদেশ ব্যাংকের সোনা চুরির পেছনে ক্ষমতাসীনদের মদদপুষ্ট লোকেরা আছে দাবি করে মওদুদ বলেন, ‘আগে হয়েছে টাকা চুরি, আর এখন হচ্ছে সোনা চুরি! কিন্তু সোনা চুরির সঙ্গে যারা জড়িত, তাদের একজনকেও গ্রেফতার করা হয়নি। এখানে অনিয়ম যে হয়েছে, তাদের সংস্থাগুলোই বলছে এবং অর্থমন্ত্রীও বক্তব্য রেখেছেন।
যদি তাই হয়ে থাকে তাহলে একজন মানুষকে সন্দেহভাজনে হিসেবে ‘সেকশন ৫৪’ গ্রেফতার করতে অসুবিধাটা কোথায়? সোনা চুরির পেছনে ক্ষসতাসীনদের মদদপুষ্ট লোকেরা আছে বলেই সরকার আইনি প্রয়োগের ক্ষেত্রে বৈষম্যমূলক নীতি গ্রহণ করছে।

Please follow and like us:

Check Also

মধুখালীতে বিনা বিচারে দুই সহোদর ভাইকে পিটিয়ে হত্যা: প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলি, জামায়াতের নিন্দা

ফরিদপুরের মধুখালীতে সমাবেশে পুলিশের গুলি বর্ষণে বহু লোক আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।