আশাশুনিতে ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত:ড্রাইভার ও হেলপার গনপিটুনির শিকার

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা আশাশুনিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রীতি স্বর্ণকার (৭) নামে এক স্কুল ছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেছে। এদিকে উত্তেজিত জনতাকে নিবৃত্ত করতে সেখানে পুলিশ গেলে উত্তেজিত জনতা আশাশুনি থানার এক এসআইকে পিটিয়ে আহত করেছে।

মঙ্গলবার সকালে আশাশুনি উপজেলার হাজীপুর মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত স্কুল ছাত্রী আশাশুনি উজেলার কাটাখালি গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে।

আহত হলেন আশাশুনি থানার এসআই প্রদীপ কুমার ও ট্রাক ড্রাইভার ও হেলপার তাদের (নাম জানা যায়নি)।

প্রত্যক্ষদর্শীর গোপাল কুমার জানান, নিহত স্কুল ছাত্রী সকালে পায়ে হেটে স্কুলে যাচ্ছিল। এসময় পারুলিয়া থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক যার নং (যশোর-ট-১১-৩৩২৭) তাকে চাপা দেয় এতে ঘটনাস্থলে সে মারা যায়। এরপর উত্তেজিত জনতা ট্রাকটি ভাংচুর করে ও ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে। ঘটনাস্থলে পুলিশ যেয়ে উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করলে তারা পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় এক পুলিশ সদস্য কয়েকজন গ্রামবাসি আহত হয়েছেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জানান, স্কুল ছাত্রী নিহত হওয়ার ঘটনায় স্কুলের শিক্ষার্থীরা ও গ্রামবাসি একত্রিত হয়ে ট্রাকটি ভাংচুর করে। এবং ট্রাক ড্রাইভার ও হেলপারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে। আহত এসআই ও ট্রাক ড্রাইভার ও হেলপাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়োন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।