শ্যামনগরে বিএনপি নেতা কর্মীর ৫ বাড়ি ঘর ভাংচুর

ক্রাইমর্বাতা রিপোট:শ্যামনগর:  সাতক্ষীরা ৪ শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক আসনে ধানের শীর্ষের নির্বাচনি এজেন্ট কাশিমাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন ও ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক আব্দুস সালামসহ বিএনপির পাঁচ নেতার বাড়িতে ভাংচুর চালিয়ে লুটপাটের অভিযোগ উঠেছে।
তাদের দাবি সোমবার রাতে ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সানাউল্লাহর নেতৃত্বে সরকার দলীয় নেতাকর্মীরা তাদের বাড়িতে হামলা চালায়। এসময় হামলায় অংশ নেয়া লোকজন তাদের বাড়িতে লুটপাট চালায় বলেও তারা অভিযোগ করেন।

ধাণের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া গাজী নজরুল ইসলামের মেয়ে ও স্ত্রীকে মঙ্গলবার জেলগেট থেকে আটক করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া আগের রাতে কাশিমাড়ী ইউনিয়ন বিএনপির কয়েক নেতাসহ এক ইউপি সদস্যের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা পরিবারগুলো দাবি করেছে।
জানা গেছে সাতক্ষীরা-৪ সংসদীয় আসনে ধাণের শীষ প্রতীকের প্রার্থী গাজী নজরুল ইসলামের স্ত্রী মাকসুদা বেগম ও তার মেয়ে নাসিমা আক্তারকে সাতক্ষীরা জেলা কারাগারের গেট থেকে আটক করা হয়। কারাগারে আটক গাজী নজরুল ইসলামের সাথে সাক্ষাত শেষে বের হয়ে যাওয়ার সময় ২৫ ডিসেম্বর মঙ্গলবার বেলা বারটার দিকে সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে তাদের আটক করা হয় বলে পরিবারের দাবি।
এর আগে গত ১৬ ডিসেম্বর দুপুরে গাজী নজরুল ইসলামকে তার শ্যামনগর সদরের বাসা থেকে আটক করে শ্যামনগর থানা পুলিশ।
এছাড়া মঙ্গলবার পুলিশ নুরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মোবারক হোসেনকে গ্রেফতার করে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।