গাজীপুরে কেয়া স্পিনিং মিল ও ১৫টি ঝুট গুদামে আগুন

 

শনিবার (১৩ এপ্রিল) রাত ১১টার দিকে কেয়া স্পিনিং মিলে এ অগ্নিকাণ্ড ঘটে।

খবর পেয়ে জয়দেবপুর, টঙ্গী, ডিবিএল ও ইপিজেড ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া মন্ডল জানান, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও এতে হতাহতের কোনো খবর জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

এর আগে রাত ৯টার দিকে একই থানার দেওয়ালিয়াবাড়ি এলাকায় ১৫টি ঝুট গুদামে আগুন লাগে।খবর পেয়ে জয়দেবপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের গাজীপুরে কেয়া স্পিনিং মিল ও ১৫টি ঝুট গুদামে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কাকর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় রাত ১২ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুন পুরোপুরিভাবে নেভানোর কাজ চলছে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, রাত ৯টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানাধীন দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি ঝুট গুদামে আগুন লাগে। পরে আগুন স্থানীয় রমিজ উদ্দিন, সান্টু, আলমগীর, খোকন, মামুন, সাইফুল, আবুল কালাম ও আয়নালসহ ১০জন মালিকের ১৫টি গুদামে ছড়িয়ে পড়ে ও গুদামে থাকা সব ঝুট ও মালামাল পুড়ে যায়।

আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ঝুট

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।