মুসলিম হয়েও প্রধানমন্ত্রী মুসলিম বিদ্বেষী : রিজভী

Rizbiঢাকা, ১৮ মে : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, আজকে আপনি আসলাম চৌধুরীকে নিয়ে ইসরাইলের মোসাদ মোসাদ বলছেন। আরব আমিরাতকে বাদ দিয়ে আপনি কেন সেদিন রাশিয়াকে সমর্থন করেছিলেন। আপনি কেন সেদিন মুসলিম রাষ্ট্রকে বাদ দিয়ে রাশিয়াকে সমর্থন করেছেন। আপনি প্রধানমন্ত্রী মুসলিম হয়েও মুসলিম বিদ্বেষী। আপনি মুসলিম রাষ্ট্রগুলোর কাছে শত্রুতে পরিনত হয়েছেন। এ  ঘটনা আড়াল করতেই আপনি ইসরাইল, মোসাদ, আসলাম চৌধুরী কল্প কাহিনী সাজিয়েছেন। আজ বুধবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে  বিগত আন্দোলন গুলোতে আপওয়ামী সন্ত্রাস ও বাকশালী পুলিশ কর্তৃক গুম-খুন ও নিগ্রহের শিকার পরিবারগুলোকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ অনষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী হেল্প সেল নামের একটি সংগঠন।
আথির্ক অনুদান প্রদান অনুষ্ঠানে  ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমাজউদ্দিন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের  যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল প্রমুখ। আজ বুধবার ৩টি গুম ও ১টি অসহায় অসুস্থ পরিবারকে সহায়তা করে জাতীয়তাবাদী হেল্প সেল। যাদের সহায়তা দেয়া হয় তারা হলেন, লালমনিরহাট পাটগ্রাম পৌর ছাত্রদলের প্রচার সম্পাদক নাসির হোসেন, ফেনী যুবদল নেতা মাহাবুর রহমান রিপন, বিমান বন্দর থানা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন মুন্না ও দেলোয়ার। এর আগে আরো ২২টি পরিবারকে সহয়তা দিয়েছে এ সংগঠনটি।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী বলেন, আন্তর্জাতিকভাবে আপনি সেকুলার ও ধর্ম নিরপেক্ষ দেখানোর চেষ্টা করেন কিন্তু এখানে শুধু মুসলিম ধর্ম নয়, সকল ধর্মের মানুষ  আপনার সময়ে নির্যাতিত হয়েছে। সবচেয়ে বড় মুসলিম বিদ্বেষী দেশ যেখানে আপনি হেফাজতের লোকদের মেরেছেন। যারা কোরআন তেলোয়াত করে তাদেও বিরুদ্ধে আপনি ধর্মীয় কোরআন পোড়ানোর অভিযোগ করেছেন। কত মামনুষ মেরেছেন তার পরিষংখ্যানও দেন নাই। এই কারনে বাংলাদেশের বৃহত্তর জনগোষ্ঠির কাছে এবং পৃথিবীর মুসলিম দেশ গুরো থেকে বিছিন্ন হয়ে পড়েছেন। মালয়েশিয়, আরব আমিরাতাসহ অনেক দেশ শ্রমিক নেয় না।
বিএনপির মুখপাত্র বলেন, কয়েকজন এমপি আছেন তারা এদেশের কয়েটি মিডিয়ার মালিক। তারা মেন্দী সাফাদী আসলাম চৌধুরীর বৈঠক করেছে এটা বারবার প্রচার করছে। কিন্তু মেন্দী মোসাদের বক্তব্য প্রচার করছে না। আর তথ্যমন্ত্রী ইনুর নিয়ন্ত্রি মিডিয়া গুলো বিএনপির বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। তিনি বলেন, সরকারের ঘনিষ্ট লোক ছাড়া বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি সম্ভব নয়। সরকারের উপর মহলের সবুজ সংকেতেই এ চুরি হয়েছে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, দুর্নীতির অভিযোগ আপনার পুত্রের নাম এসেছে। আপনি হুমকি ধামকি দিচ্ছেন। হুমকি না দিয়ে প্রমান করুন আপনার পুত্র নির্দোশ। অভিযোগ করে তিনি বলেন, ডান্ডা আর বন্দুকই এ সরকারের ভরসা। বন্দুক জনগণের বিরুদ্ধে ব্যাবহার করেই ক্ষমতায় টিকে আছে।

এবিএন/বুধ/রাজনীতি/ডেস্ক/এমআর

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।