পবিত্র শবে বরাতে স্বামী সন্তানের কবরে খালেদা জিয়া

Khaleda-Cryঢাকা, ২৩ মে : পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া তার স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেছেন। বিএনপি চেয়ারাপর্সন রাজধানীর বনানী কবরস্থানে রবিবার রাত ৮টার দিকে প্রথমে কোকোর কবর জিয়ারত করেন। এরপর তিনি শেরেবাংলা নগরে অবস্থিত জিয়াউর রহমানের মাজারে গিয়ে তার মাজার জিয়ারত করেন। জিয়ারতের সময় বেগম খালেদা জিয়া জিয়াউর রহমান ও তার ছোট ছেলে কোকোর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
দলীয় সূত্রে জানা যায়, রবিবার মাগরিবের নামাজের পর প্রথম বনানীতে কোকোর কবরে আসেন বিএনপি চেয়ারপারসন। ছেলের কবরের পাশে চেয়ারে বসে কিছু সময় কোরআন তেলাওয়াতের পর মোনাজাত করেন তিনি। এর পর ছেলের কবর থেকে শেরেবাংলা নগরে স্বামী জিয়াউর রহমানের সমাধিতে আসেন খালেদা জিয়া। সেখানে স্বামীর আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন তিনি। এ সময় খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম এবং কোকোর শ্বশুরের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে গতকাল বিকাল থেকে উভয়ের কবরের সামনে কোরআন খতম দেয় জাতীয়তাবাদী উলামা দল।
বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মাজার জিয়ারতের সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মুহাম্মদ জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ স ম হান্নান শাহ ও মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল্লাাহ আল নোমান ও বেগম সেলিমা রহমানসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/সোম/রাজনীতি/ডেস্ক/এমআর

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।