সাতক্ষীরা শহর জামায়াতের সহকারী সেক্রেটারী জাহিদুল ইসলাম সহ গ্রেফতার ১০৭

সাতক্ষীরা সংবাদদাতা:জেলায় পুলিশের অভিযানে গত দুদিনে গ্রেফতার করা হয়েছে ১০৭ জনকে।সোমবার দুপুরে আশাশুনির মহেশপুর বাজার থেকে গ্রেফতার করা হয় সাতক্ষীরা শহর জামায়াতের সহকারী সেক্রেটারী জাহিদুল ইসলামকে।1

এছাড়া বিভিন্ন আভিযোগে আরো ৫৬ জনকে আটক করেছে পুলিশ।  জেলায় পুলিশের অভিযানে তাদেরকে আটক করা হয়।  রবিবার সন্ধা থেকে সোমবার দুপুর  পর্যন্ত জেলার আট থানায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। ধৃতদের বিরুদ্ধে নাশকতাসহ অন্যান্য অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে পুলিশের দাবী।
পুলিশ জানায়, আশাশুনির আনুলিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি হারুন অর রশিদ, শ্যামনগরের ভ্রুলিয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি জিন্নাৎ বরকন্দাজসহ জামায়াতের আরও দুইকর্মী রয়েছে।সাতক্ষীরা শহর জামায়াতের সহকারী সেক্রেটারী জাহিদুল ইসলাম, সহ বিএনপি জামায়াতের একাধিক নেতা সহ বিভিন্ন অভিযোগে আটক রয়েছে ৫৬ জনকে।
জেলা পুলিশের বিশেষ শাখা জানায়, সাতক্ষীরা সদর থানায় ১৩জন, কলারোয়ায় ৯জন, তালায়২জন, কালিগঞ্জে ৬জন, শ্যামনগরে ১৬জন, আশাশুনিতে ৬জন, দেবহাটায় ২জন ও পাটকেলঘাটা থানা ২জন করে রয়েছে। ধৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া শনিবার দুপুর থেকে রোববার ভোর পর্যন্ত জেলার আট থানায় অভিযান চালিয়ে  আটক করা হয় আরো ৫১ জনকে।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।