আইভীকে বিজয়ী করায় নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোট:সেলিনা হায়াৎ আইভীকে পুনর্নির্বাচিত করার মধ‌্য দিয়ে নারায়ণগঞ্জের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে বলে মনে করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন‌্য নারায়ণগঞ্জের মানুষকে ধন‌্যবাদ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগেও দুই দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান ছিলেন আইভী।
ভোটে বিজয়ের পরদিন শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করতে আসেন নারায়ণগঞ্জের মেয়র। আইভীকে বিজয়ী করায় নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী
তাকে ভোট দেওয়ার জন‌্য নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব‌্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।
আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন বলে মন্তব‌্য করেন তিনি।
সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা বলেন শেখ হাসিনা।
তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে যেসব অর্জন করেছিল, তা ২০০৮ সালে এসে আর পায়নি। ২০০১ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর অনেক উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দেওয়ায় এটা হয়েছিল।
Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।