সদরের চুপড়িয়ায় প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও দূঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে এমপি রবি-জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ

সরকারের পাশাপাশি গরীব দূঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসতে হবে12
ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন : রাজশাহী ইউনিভার্সিটি ইমপ্লইয়িজ অফ এক্স- স্টুডেন্টস্ এ্যালামনাই এ্যাসোসিয়েশন (রুয়েসা)’র উদ্যোগে প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও দূঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদরের ১০ নং আগরদাঁড়ী ইউনিয়নের চুপড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রাজশাহী ইউনিভার্সিটি ইমপ্লইয়িজ অফ এক্স- স্টুডেন্টস্ এ্যালামনাই এ্যাসোসিয়েশন (রুয়েসা)’র প্রচার সম্পাদক মো. আজিজুল হক (ডেভিট) এর সহযোগিতায় যুবলীগ নেতা মো. আজিজুল বারী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ শীতবস্ত্র চাদর ও জ্যাকেট বিতরণ করেন সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথি’র বক্তব্যে সাংসদ রবি বলেন, দেশে বর্তমানে প্রচন্ড শীত দেখা দিয়েছে। তাই জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব দূঃখী অসহায় শীতার্ত মানুষের কষ্ট লাঘবে তিনি ত্রাণ ভান্ডার থেকে এ শীতবস্ত্র বিতরণ করছেন। সরকারের পাশাপাশি গরীব দূঃখী অসহায় শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার মোস্তাক আহম্মেদ, সদর উপজেলা প্রকৌশলী এম. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা শিক্ষা অফিসার মো. রোকনুজ্জামান, ১০ নং আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালী প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. রেজাউল করিম, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি সদর উপজেলা শাখার সভাপতি মো. জাকির হোসেন প্রমুখ। রাজশাহী ইউনিভার্সিটি ইমপ্লইয়িজ অফ এক্স- স্টুডেন্টস্ এ্যালামনাই এ্যাসোসিয়েশন (রুয়েসা)’র উদ্যোগে প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও দূঃস্থ্যদের মাঝে সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন তুজুলপুর জিসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম ও আনোয়ারুল ইসলাম।

জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ করলেন এমপি রবি
ফিরোজ হোসেন : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে গরীব দূঃখী অসহায় শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাদী, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিটন মির্জা, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নারান চন্দ্রসহ দলীয় নেতা কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ। অপর দিকে সদরের আগরদাঁড়ী ইউনিয়নের নারানজোল এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।