যুবকের পাগলামিতে অস্থির প্রশাসন!

ক্রাইমবার্তা রিপোট:কিশোরগঞ্জ শহরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা রথখলা। এখানকার বহুতল মার্কেট মাধবী প্লাজার সামনের রাস্তায় শত শত মানুষের জটলা। এক পাশে ফায়ার সার্ভিস ও পুলিশের বেশ কয়েকটি গাড়ি। সবার মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা। মানুষের চোখ মাধবী প্লাজার দিকে!

মঙ্গলবার সন্ধ্যা ৬টা। মাধবী প্লাজার ওই পাঁচতলা ভবনের ছাদে চিৎকার করছে ২০-২২ বছরের এক যুবক। গায়ে কোনো জামা-কাপড় নেই। যুবক চিৎকার করে নিচে রাস্তার লোকজনের দৃষ্টি অাকর্ষণ করছে। তার দাবি, তিনি অাত্মহত্যা করতে চান! সেই সঙ্গে অজ্ঞাত এই যুবক চিৎকার করে বলছেন, অামি ছাদ থেকে লাফিয়ে পড়ে অাত্মহত্যা করবো!

যুবকের পাগলামিতে অস্থির প্রশাসন!

একপর্যায়ে ওই পাঁচতলা ভবনের ছাদে থাকা পানির ট্যাঙ্কির ওপর উঠে নিচে লাফিয়ে পড়ার চেষ্টা করে। অাশপাশের ব্যবসায়ীরা ছাদে ওঠার চেষ্টা করলে ওই যুবক তাদের প্রতি ইট নিক্ষেপ করে।

খবর পেয়ে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের এসঅাই সালাউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে অাসে। পাশাপাশি ছুটে অাসেন ফায়ার সার্ভিসের লোকজনও।

এভাবে কেটে যায় প্রায় এক ঘণ্টা। সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন মাথায় হেলমেট পড়ে অনেকটা গেরিলা কায়দায় ছাদে উঠে। বিবস্ত্র ওই যুবককে ঝাপটে রশি দিয়ে বেঁধে ফেলে অাইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এরপর স্টেচারে করে তাকে নিচে নামিয়ে অানা হয়। সঙ্গে সঙ্গে অপেক্ষমান ফায়ার সার্ভিসের একটি গাড়িতে করে অজ্ঞাতনামা ওই যুবককে হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে পুলিশের এসঅাই সালাউদ্দিন জানান, অাটক করার সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তির সময় তিনি অাহত হন। এ ছাড়া তাকে মাদকাসক্ত বলে মনে হয়েছে। অাটকের পর জ্ঞান হারিয়ে ফেলায় তাকে জিজ্ঞাসাবাদ করা যায়নি। তবে তাকে এর আগে কিশোরগঞ্জে দেখা যায়নি। সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।