খালেদার নেতৃত্বে আবারও রাস্তায় নামতে হবে : মঈন খান

ক্রাইমবার্তা রিপোট:গণতন্ত্র পুন:রুদ্ধারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আবারও রাস্তায় নামতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।28

শুক্রবার টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে এ আব্বান জানান তিনি।

আজ দেশে গণতন্ত্র অনুপস্থিত মন্তব্য করে মঈন খান বলেন, দেশে আইনের শাসন ও মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। সুতরাং স্লোগান আর কথা বলে কাজ হবে না। গণতন্ত্র উদ্ধারে খালেদা জিয়ার আদর্শে  আবারও রাস্তায় নামতে হবে। একই সঙ্গে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে অধিকার আদায়ে নেতাকর্মীদের রাস্তায় নেমে আন্দোলন করতেও আহ্বান জানান তিনি।

মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেন, খালেদা জিয়া গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নেতৃত্ব দিচ্ছেন। এই নেতৃত্বকে শক্তিশালী করতে মহিলা দল কাজ করছে। মহিলা দল দেশ ও জনগণের অধিকার আদায়ে সংগ্রাম করতে প্রস্তুত রয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি নিলুফা ইয়াসমিন খানের সভাপতিত্বে এতে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, চেয়ারপারসনের উপদেষ্টা লুৎফর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামছুল আলম তোফা প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।