হিন্দু মুসলিম সেজে ৭ বছর ঘর অতঃপর ১৭ লাখ টাকা লুুট

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:মুসলমান সেজে প্রবাসী বিধবা এক মহিলাকে বিয়ে করে স্বর্ণালঙ্কারসহ নগদ ১৭ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে নৃপেন্দ্র দত্ত নামে এক প্রতারককে আটক করেছে পলাশ থানা পুলিশ। গতকাল পলাশ উপজেলার দড়িহাওলাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে।14

পুলিশ জানায়, ওই এলাকার বসন্ত দত্তের ছেলে নৃপেন্দ্র দত্ত জর্ডানের একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরিরত অবস্থায় মুসলমান সেজে নার্গিস বেগম নামে এক বাংলাদেশি প্রবাসী বিধবা মহিলাকে বিয়ে করে। বিদেশে থাকাকালে নিজের নাম পরিবর্তন করে নুর মুহাম্মদ নামে দীর্ঘ ৭ বছর তার সঙ্গে ঘর-সংসার করে। একপর্যায়ে ব্যবসার কথা বলে ওই মহিলার জমানো ১৭ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে দুই মাস আগে বাংলাদেশে পালিয়ে আসে।

ভুক্তভোগী নার্গিস বেগম জানান, বিদেশে কর্মরত সহকর্মীদের থেকে বাংলাদেশে যাওয়ার বিষয়টি জানতে পারি। পরে আমি বাংলাদেশে এসে তার গ্রামের বাড়িতে গিয়ে জানতে পারি সে মুসলিম না। তার নাম নৃপেন্দ্র এবং সেখানে তার স্ত্রী, সন্তানও রয়েছে। তখন আমার টাকা পয়সা ফেরত চাইতে গেলে সে টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করে। ভুক্তভোগী নার্গিস বেগমের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানায়। তিনিও জর্ডানে একই কোম্পানিতে চাকরি করতেন। প্রতারক নৃপেন্দ্রের জর্ডানে থাকা অবস্থায় দাড়ি ছিল। বাংলাদেশে এসেই সে দাড়ি কেটে ফেলে।

সূত্র: মা জ

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।