আজকের মধ্যে ধর্মঘট প্রত্যাহারের চেষ্টা চলছে : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট: আজকের মধ্যে ধর্মঘট প্রত্যাহারের চেষ্টা চলছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পরিবহন শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট আজকের মধ্যে প্রত্যাহার হবে বলে তিনি আশা করছেন।

আজ বুধবার সকালে সচিবালয়ে নিজ কার্যালয়ে এক সভায় জনভোগান্তি নিরসনে পরিবহন মালিক ও শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানান মন্ত্রী। শ্রমিক নেতারা ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে মন্ত্রীকে আশ্বস্ত করেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) আবু নাসের জানান, সভা শেষে বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ জানান, ধর্মঘটের বিষয়ে মালিক-শ্রমিক নেতারা বসবেন। দুপুর দেড়টার দিকে সড়ক পরিবহন সমিতির মতিঝিল কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ, এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিশুক মুনীরসহ পাঁচজন নিহত হওয়ার মামলায় গত ২২ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গতকাল মঙ্গলবার থেকে সারা দেশে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করেন তাঁরা।

২০১১ সালের ১৩ আগস্ট ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের জোকা এলাকায় বিপরীতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি মাইক্রোবাসের। এতে তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ পাঁচজন নিহত হন। এ দুর্ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

Please follow and like us:

Check Also

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার

২০২৫ সালে নতুন শিক্ষাক্রম অনুযায়ী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।