নওগাঁয় ঝড়ে নারীসহ নিহত ২

ক্রাইমবার্তা রিপোট:শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে নওগাঁর জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় ও বৃষ্টিতে দেয়াল ও গাছ চাপায় এক নারী সহ ২ জন নিহত এবং আম এর গুটি,পানের বরজ, ভুট্টা ও শত শত ঘরবাড়ি বিধ্বস্থ হয়েছে।

 

নিহতরা হলেন, জেলার পোরশা উপজেলার কুশুমকুন্ডা গ্রামের রুহুল আমিনের স্ত্রী নাদিরা খাতুন(৩২)নিয়ে মাঠে যাবার কালে ঝড় বৃষ্টির সময় গাছ চাপা পড়ে মারা যান ।
অপরদিকে একই সময়ে ঝড়বৃষ্টি চলাকালে দেয়াল চাপা পড়ে মারা যান সাপাহার উপজেলা সদরের মসজিদ পাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মহশিন আলী মিস্ত্রি(৪৮)। হারুনুর রশিদেও মাটির দেয়ালে চাপা পড়ে মহশিন আলী মারা যান বলে জানান জানান স্থানীয় আইহাই ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান।
এই ঝড়বৃষ্টিতে জেলার সবথেকে বেশি ক্ষতি হয়েছে সাপাহার ও পোরশা উপজেলার। এই ২ উপজেলার শত শত

ঘরবাড়ি বিধ্বস্থ হবার পাশাপাশি ভেঙে পড়েছে অসংখ্য গাছপালা। ক্ষতি হয়েছে চলতি মৌসুমের গটি আম,ভুট্টা ,পানের বরজ সহ অন্যান্য ফসলের।
জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সত্যব্রত সাহা জানান, কি পরিমান ফসলের ক্ষতি হয়েছে তার তালিকা প্রণয়নের জন্য জেলার ১১ উপজেলা কৃষি অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

 

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।