:”হাটহাজারীতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত” শুধুমাত্র ঘুষ লেনদেনই দুর্নীতি নয়,সকল অনিয়মই দুর্নীতি- সহকারী কমিশনার(ভ’মি)

ক্রাইমবার্তা রিপোট :মোঃ আলাউদ্দীন,হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ হাটহাজারীতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৭ই উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের সচেতন করতে দুর্নীতি প্রতিরোধ র‌্যালী,পথসভা এবং শপথনামা সহ নানা কর্মসূচী পালিত হচ্ছে। তারই অংশ হিসেবে গত ৪ই এপ্রিল মঙ্গলবার সকাল দশটার সময় ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং জোবরা পিপি স্কুল এন্ড কলেজে শপথনামা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভুমি)মোঃ আরিফুল ইসলাম সরদার,।16 প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ”শুধুমাত্র ঘুষ লেনদেনই দুর্নীতি নয়,সকল অনিয়মই দুর্নীতির পর্যায়ে পড়ে,তিনি সকলকে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান”। আরো উপস্থিত ছিলেন,দুর্নীতি প্রতিরোধ কমিটির সচিব,অনলাইন প্রেসক্লাবের সভাপতি,সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আতাউর রহমান মিয়া,শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পুলক দত্ত ও সফিউল আলম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রেজাউল আমিন বাবুল,সদস্য ও মহিলা সংস্থার কর্মকর্তা শারমিন ইকবাল,সদস্য কস্তুুরী রাণী সেন,ফতেপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ ইকবাল বাহার,অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ আলাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোঃ মহিন উদ্দীন সহ উভয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।