আওয়ামী লীগ বিএনপিকে ভয়: খালেদা জিয়া

ক্রাইমবার্তা রিপোট:   আওয়ামী লীগ বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলকে ভয় পায় বলে মন্তব্য করেছেন দরটির চেয়ারপারসন খালেদা জিয়া।
গতকাল রোববার রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সদ্য কারা মুক্ত যুবদলের নেতাকর্মীরা দেখা করতে গেলে এ মন্তব্য করেন তিনি।
‘যুবদলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সদ্য কারামুক্ত ৩৯ জন নেতাকর্মীরা বেগম জিয়াকে শুভেচ্ছা’ উপলক্ষ্যে আয়োজিত এ অনুষ্ঠানে খালেদা জিয়া বলেন, যারা আন্দোলনের সাথে সম্পৃক্ত তাদেরকে সরকার ধরে নিয়ে গুম করে ফেলে। তাদের আর কোন খোঁজ পাওয়া যায় না। কারণ তারা ‘আওয়ামী লীগ’ বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলকে ভয় পায়।3
যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, অনেকেই ব্লেম দেয় সারাদেশে তোমাদের কমিটিগুলো করা হচ্ছে না। গত ১০ বছর ধরে যুবদলের কোন কমিটি নেই। ছাত্রদলেরও একই অবস্থা। আমরা কাজ করতে পারি না। তাই তোমাদের এই কমিটিগুলো করতে হবে- বলেন তিনি।
বেগম জিয়া বলেন, যুবদলে আমাদের অনেক ছেলে- পেলে আছে। যুবদলের কমিটি দিয়েছি। তবে সবাইকে কমিটিতে স্থান দিতে পারিনি। কিন্তু আমি বলে দিয়েছে, যারা বাদ পড়েছে, তাদেরকে মুল দল বিএনপিতে দেওয়া হবে। যুবদলের পূর্ণাঙ্গ কমিটি করতে বলেছি। যারা যুবদলে বাদ পড়েছে তাদেরকে বিভিন্ন জেলায় মুল দলে নিয়ে আসতে পারি। যাতে নেতৃত্ব তৈরি হয়। যুবদলে জায়গা না পেলেও মন খারাপ করার কিছু নেই। কারণ যারা বাদ পড়বে তারা মুল দলে যাবে না হয় স্বেচ্ছাসেবক দল আছে সেখানে যাবে- বলেন বেগম জিয়া।
নব গঠিত নগর বিএনপির উত্তর ও দক্ষিণ কমিটির কথা উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বলেন, নগর বিএনপিকে আমরা সাজিয়েছি। এই কমিটিতে ছাত্রদল থেকে যারা উঠে এসেছে, তারা জায়গা পেয়েছেন। আমি তাদেরকে বলেছি, সারা ঢাকা সিটিতে কমিটিগুলো করতে হবে। ঢাকাতে আগে যুবদল ও ছাত্রদল কমিটিগুলোর মূল দলের সঙ্গে যোগাযোগ ছিল না। কিন্তু এখন সকলের সঙ্গে সমন্বয় হয়। আমরা যে কোনো কর্মসূচি দেই না কেন, এটা সফল কর্মসূচি হয়। তাই দেশের বিভিন্ন জেলায় কমিটিগুলোও করতে হবে। কমিটি থাকলে দল শক্তিশালী হয়।
অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন প্রমুখ উপস্থি ছিলেন।

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।