প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয় : কোয়েল

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রীর মুখে এমন কথা শুনলে এখন মোটেও ভাবান্তর ঘটে না। টলিউডও এখন প্রাপ্তবয়স্কদের জায়গা। খোলামেলা অভিনয় করলেও টলিউডের কেউ খোলামেলা কথা-বার্তা বলেন না। কিন্তু এমন মন্তব্য যদি আসে রঞ্জিত মল্লিকের কন্যার মুখে তাহলে অবাকই হতে হয়।
অভিনয়ই সব। আর অভিনয়ের জন্য নগ্নতাকে সমানে আনতে অসুবিধা নেই। সম্প্রতি এক সাক্ষাতকারে কোয়েল বলেন, ‘প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়। এতে লুকোচুরির কিছু নেই ।’ আর কোয়েলের ওই মন্তব্যের পর থেকেই টলিউডে বেশ গুঞ্জন শুরু হয়েছে।
শড়বষষ3
কঙ্গনা রানাওয়াত কিংবা করিনা কাপুরদের মত বি টাউনের দাপুটে অভিনেত্রীরা এসব বললেও কেউ না হয় খুব একটা বিস্মিত হতে হত না। কিন্তু, রঞ্জিত মল্লিকের কন্যার মুখে এ কথা শুনে একটু অবাকই হতে হয়।
সাংবাদিকদের সব প্রশ্নের উত্তরের সঙ্গে স্বস্তিকার বিষয়টি নিয়েও প্রশ্ন করা হয় কোয়েলকে। স্বস্তিকর সঙ্গে সমস্যা ছিল, বর্তমানে সেটা মিটে গিয়েছে বলে জানান তিনি। ভবিষ্যতে ভাল অফার পেলে তিনি অবশ্যই স্বস্তিকার সঙ্গে অভিনয় করবেন বলেও স্পষ্ট জানিয়েছেন টলি পাড়ার ওই প্রথম সারির অভিনেত্রী।
পাশাপাশি জানান, স্বস্তিকা অনেক সাহসী অভিনেত্রী। তিনি অনেক খোলামেলা এবং অভিনয়েও পারদর্শী। তবে, স্বস্তিকার মত অতটা সাহসী তিনি এখনও হয়ে উঠতে পারেননি বলেও জানান তিনি।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।