বনানীতে শফিউল আলম প্রধানের লাশ দাফন

ক্রাইমবার্তা রিপোট:জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধানের চতুর্থ জানাজা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বাদ আসর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শফিউল আলম প্রধানের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হয়।

 

 

জানাজায় উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, ২০ দলীয় জোটের শরিক জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, ন্যাপের জেবেল রহমান গানি, এম গোলাম মোস্তফা ভূঁইয়া, শহীদুন্নবী ডাবলু, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান, এনডিপির খন্দকার গোলাম মোর্তুজা, মঞ্জুর হোসেন ঈসা, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, হামদুল্লাহ আল মেহেদী, কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, জাগপার খন্দকার লুৎফর রহমান, ইসলামী ঐক্যজোটের আবদুল লতিফ নিজামী প্রমুখ।

এর আগে রোববার দুপুরে রাজধানীর আসাদ গেটে প্রধানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার লাশ নেয়া হয় দিনাজপুর। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে লাশ নেয়া হয় তার জন্মস্থান পঞ্চগড়ে। সেখানে তৃতীয় নামাজে জানাজা শেষে লাশ ঢাকায় আনা হয়।

উল্লেখ্য, রোববার ভোরে আসাদগেটের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান।

মাওলানা আবদুল লতিফ নেজামীর শোক
শফিউল আলম প্রধানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার চেয়ারম্যানের ইন্তেকালে একজন রাজনীতিকের জীবনাবসান ঘটলো। তিনি তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।