আযমী ও আরমানকে ফিরিয়ে দিতে জামায়াতের আহ্বান

ক্রাইমবার্তা রিপোট:ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীর মরহুম অধ্যাপক গোলাম আযমের পুত্র ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবদুল্লাহিল আমান আল আযমী এবং জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাবেক সদস্য মীর কাসেম আলীর ছোট ছেলে ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমানকে রমজানের আগে ফিরিয়ে দেয়ার আহবান জানিয়েছে জামায়াত।

আযমী ও আরমানকে ফিরিয়ে দিতে জামায়াতের আহ্বান

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ এ দাবি জানান।

বিবৃতিতে জামায়াত আমীর বলেন, “সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আল আযমী এবং ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমানের জন্য তাদের মাতাসহ পরিবার-পরিজন দুঃখ বেদনায় ভারাক্রান্ত। তারা এখনও তাদের ফিরে আসার অপেক্ষায় প্রহর গুণছেন।

সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আল আযমীকে ২০১৬ সালের ২২ আগস্ট দিবাগত রাত পৌনে ১২টায় ডিবি পরিচয় আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী এক দল লোক তুলে নেয়। অপরদিকে গত ২০১৬ সালের ৯ আগস্ট দিবাগত রাত ১১টার পর রাজধানীর মীরপুরের ডিওএইচএস-এর বাসা থেকে ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমানকে তুলে নিয়ে নেয়া হয়। তাদের অপহরণের প্রায় ১০ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত তাদের কোনও খবর পাওয়া যাচ্ছে না।

সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহিল আমান আল আযমী ও ব্যারিস্টার আরমানকে কোথায় কীভাবে রাখা হয়েছে তা অবিলম্বে প্রকাশ করে রমজানের পূর্বেই তাদের পরিবার-পরিজনের নিকট তাদের ফিরিয়ে দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।