সৌরভ গাঙ্গুলীর গাড়িতে পাকিস্তানি সমর্থকদের হামলা

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:রোববারই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাকিস্তান স্বপ্নের ফাইনাল। আর তার আগের দিন শনিবার ভারতীয় মিডিয়ায় উঠে এসেছে সৌরভ গাঙ্গুলীর গাড়িতে পাকিস্তানি সমর্থকদের হামলার খবর। টাইমস অব ইন্ডিয়ার মতো অভিজাত সংবাদপত্রে যখন গুরুত্বের সাথে খবরটা ছাপা হয় তখন সেটি আগ্রহ সৃষ্টি করে তো বটেই।

সৌরভ গাঙ্গুলীর গাড়িতে পাকিস্তানি সমর্থকদের হামলা

তারা এই সংবাদের সাথে একটি ভিডিও আপলোড করছে। থমকে আছে ভারতের সাবেক অধিনায়কের গাড়ি। পাকিস্তানের পতাকা ও প্ল্যাকার্ড হাতে চারপাশে সমর্থকরা। টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, এই সমর্থকরাই হামলা চালিয়েছেন তাদের সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকারে গাড়িতে। সৌরভ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অফিসিয়াল ধারাভাষ্য টিমের সদস্য।

সংবাদপত্রটি বলছে, গত বুধবারের ঘটনা এটি। কার্ডিফের সোফিয়া গার্ডেনে পাকিস্তান-ইংল্যান্ড প্রথম সেমি-ফাইনালের পরের ঘটনা। ম্যাচশেষে সৌরভ বেরিয়ে এলেন গাড়ি নিয়ে। তখন তাকে ঘিরে ধরেন পাকিস্তানি সমর্থকরা। কেউ তার গাড়ির ওপর পাকিস্তানি পতাকা বিছিয়ে দেয়। সামনে দাঁড়িয়ে গতি রোধ করে একটি দল। সৌরভ তখন স্টিয়ারিংয়ে। বের হননি গাড়ি ছেড়ে। কেউবা ওখানেই তাকে ব্যাকগ্রাউন্ডে রেখে সেলফি তোলায় মগ্ন। পাকিস্তানের নামে লাগাতার স্লোগান ভেসে আসে। ধৈর্য ধরে অপেক্ষা করেন সৌরভ। তারপর একটা সময় ধীরে ধীরে ওই সমর্থককূলের মধ্য দিয়ে গাড়ি চালিয়ে বের হয়ে যান। যাওয়ার সময় হাসি উপহার দিয়ে যান সবাইকে।

 

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।