মাদারীপুরে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ৩

ক্রাইমবার্তা রিপোট:মাদারীপুরের রাজৈরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৫ জন।

আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কামালদীর ভারত নামক এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ওই মহাসড়কে যান চলাচল প্রায় তিন ঘণ্টা বন্ধ ছিল।

 

নিহতরা হলেন বগুড়ার সারিয়াকান্দি এলাকার স্বপন ঘোষের ছেলে শুভ ঘোষ (২০), বরিশাল পশ্চিম মল্লিককান্দি এলাকার ফজর আলী হাওলাদারের ছেলে জাকির হোসেন হাওলাদার (৩০) ও গৌরনদী উপজেলার বাটাজোড় গ্রামের মহিউদ্দিন খানের ছেলে সাইদুর রহমান (৪০)।

আহতদের মধ্যে দু’জনকে পাঠানো হয়েছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। বাকিদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রাজৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আমজাদ হোসেন বলেন, সকালে বরিশাল থেকে বিআরটিসির একটি বাস রংপুর যাচ্ছিল। পথে ভারত নামক এলাকায় রাজশাহী থেকে বরিশালগামী আমবোঝাই একটি ট্রাকের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক দুটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে দু’জন নিহত ও ১৬ জন আহত হন। আহত ব্যক্তিদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। মাদারীপুর ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মী এবং ভাঙ্গা হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে।

 

Check Also

রাজশাহী, ময়মনসিংহ, কুষ্টিয়া ও চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৭৭ জনের মৃত্যু

রাজশাহী, ময়মনসিংহ, কুষ্টিয়া ও চট্টগ্রামে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৭৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।