রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি: মওদুদ

ক্রাইমবার্তা রিপোট:উচ্ছেদের পর গুলশানের বাড়িতে ফের রাজউকের অভিযানকে বেআইনি বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, এটা ভাঙা সম্পূর্ণ বেআইনি। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি।
৩৬ বছর ধরে বসবাসকারী বিএনপির এই নেতাকে গত ৭ জুন গুলশান ২ এর ১৫৯ নম্বর বাড়িটি থেকে তাকে উচ্ছেদ করে রাউজক। এর ১৭ দিনের মাথায় রোববার সকালে বাড়িটি ভাঙতে শুরু করে রাজউক।

এ প্রসঙ্গে মওদুদ বলেন, আদালতের কোনো নির্দেশ নাই এবং কোনো নোটিশও নাই। যা করছে, সবই তারা গায়ের জোরে করছে।

এদিকে কোনো পূর্ব ঘোষণা বা নোটিশ ছাড়াই রাজউক তাকে ওই বাড়ি থেকে উচ্ছেদ করায় এর বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টের সংশ্লিষ্ট রিট আবেদন করেছিলেন ব্যারিস্টার মওদুদ আহমদ।

রিটের আংশিক শুনানি শেষে আগামী ২ জুলাই পর্যন্ত রিটের শুনানি মুলতবি করেন বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের হাইকোর্ট বেঞ্চ।

বাড়িটির বিষয়ে আদালতে দুটি মামলা রয়েছে জানিয়ে মওদুদ বলেন, একটা রিট পিটিশন হাইকোর্টে বিচারাধীন আছে, আগামী ২ জুলাই শুনানি হওয়ার কথা রয়েছে। আরেকটা টাইটেল স্যুট ফাইল করেছি নিচের কোর্টে, সেটাও পেন্ডিং আছে শুনানির জন্যে।

আদালতের বিচারাধীন অবস্থায় এ ধরনের অভিযান সম্পূর্ণভাবে আদালতের প্রতি চরম অবজ্ঞা ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেন সাবেক এই আইনমন্ত্রী।

 

Check Also

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছাড়ার পর জমিয়তের ৩ নেতা কারামুক্ত

জামিনে মুক্তি পেয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছেড়ে আসা জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।