জুন ৩০, ২০১৭
মেডিকেল স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অফ সাতক্ষীরার ঈদ পুনর্মিলনী

মেডিকেল স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অফ সাতক্ষীরার ঈদ পুনর্মিলনী

ক্রাইমবার্তা রির্পোটঃ
একতা, আন্তরিকতা, সহোযোগীতা ও অগ্রগতি এই স্লোগানকে সামনে নিয়ে মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব সাতক্ষীরা ব্যানারে সাতক্ষীরা মেডিকেল কলেজ ক্যাম্পাসে ব্যাপক উদ্দিপনা, উৎসাহ ও জাকজমকপূর্ণভাবে উৎযাপিত হলো বিশেষ অনুষ্ঠান।
সারা বাংলাদেশে বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘মেডিকেল স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অফ সাতক্ষীরা’ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও জনসচেতনতা মূলক প্রোগ্রাম সুষ্ঠভাবে সম্পূর্ণ হয়েছে।
প্রোগ্রামে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বি. এম. এর সভাপতি ডা. আজিজুর রহমান, মেডিকেল কলেজের সম্মানিত অধ্যক্ষ অধ্যাপক ডা. কাজী হাবিবুর রহমান, সিভিল সার্জন ডা. তওহীদুর রহমান, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার রহমান, মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রকল্প পরিচালক ডা. দেলোয়ার হোসেন ও সাতক্ষীরার বিভিন্ন শ্রেণীর ডাক্তারগণ।
প্রোগ্রামে সারাদেশের প্রায় ১০০ জন মেডিকেল শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন সংগঠনের আহবায়ক স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজের ৫ম বর্ষের মেধাবী ছাত্র রনজিত হালদার ও সংগঠনের সদস্য সচিব খুলনা মেডিকেল কলেজের ৫ম বর্ষের মেধাবী ছাত্র বি. এম. আসাদুজ্জামান নূর।
আয়োজক কমিটির অন্যতম সদস্য গাজী মেডিকেল কলেজের ২য় বর্ষের ছাত্র মাহফিজুর রহমান শুভ বলেন, অনুষ্ঠানে মূলত ভবিষ্যৎ সেবক প্রজন্ম সাতক্ষীরার সকল সদস্যকে এক করার আহবান জানানো হয়েছে এবং একটা স্থায়ী পরিকল্পনা ও পরিচালনা কমিটি করারও সিদ্ধান্ত হয়েছে। বিভিন্ত জনসচেতনতা ও সেবামূলক কর্মসূচিও খূব শীগ্রই দেওয়া হবে।
অনুষ্ঠানে জনসচেতনতামূলক বেশকয়েকটি স্লাইডও দেখানো হয়। সকলের সুস্থতা এবং একটা পরিকল্পিত সংগঠন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com